১৯ নভেম্বর ২০১৭, রবিবার ০১:২১:৫২ এএম
সর্বশেষ:

১৪ নভেম্বর ২০১৭ ০৫:৫৯:৫৯ পিএম মঙ্গলবার     Print this E-mail this

আগে নিজেরা শুদ্ধ হোন, তারপর অন্যদের বলেন : ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 আগে নিজেরা শুদ্ধ হোন, তারপর অন্যদের বলেন : ওবায়দুল কাদের

 আওয়ামী লীগকে ‘মানুষ বানানোর’ বিষয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আগে নিজেরা শুদ্ধ হোন, তারপর অন্যদের বলেন। আমরা অনেক ভাল আছি। আমাদেরও ভুল-ত্রুটি আছে। আমরাও শতভাগ শুদ্ধ না, আপনাদের বলি- শতভাগের কাছাকাছি আসুন।মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউতে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের ইউনেস্কো স্বীকৃতিতে জাতীয় শ্রমিক লীগের ‘জমায়েত ও আনন্দ র‌্যালি’র অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
বিএনপির সমালোচনা করে একটি হিন্দি চলচ্চিত্রের প্রসঙ্গ টেনে কাদের বলেন, তাদের পাপ এত বেশি হয়ে গেছে যে তা ধৌত করার মত কিছু নেই। বুড়িগঙ্গায় ধৌলে তাও ময়লা হয়ে যাবে। বুড়িগঙ্গার পানি আরও ময়লা হবে তাদের পাপে।
প্রধান বিচারপতিকে পদত্যাগ করানো জাতির জন্য অশনি সংকেত- বিএনপির এমন সমালোচনার জবাবে কাদের বলেন, এটা অশনি সংকেত? আপনারা এবার নেতিবাচক রাজনীতি পরিহার করে নির্বাচনে না এলে সেটি হবে আপনাদের জন্য বড় অশনি সংকেত।
বর্তমান সরকারের বৈধতা নিয়ে বিএনপির বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আদালত কি তাহলে ঘোড়ার ঘাস কাটে? আমার মনে হয়, তাদের এমন একটা রায় দরকার- যাতে ইসি বিএনপিকে ক্ষমতায় এনে বসায়।
এদিকে খালেদা জিয়ার শেখ হাসিনাকে ‘ক্ষমা করে দেওয়ার’ বক্তব্যের বিষয়ে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ বলেন, প্রধানমন্ত্রীকে কোন কারণে ক্ষমা করবেন? আপনি তো মানুষ পুড়িয়ে মেরেছেন, তাদেরদের কাছে নিজে ক্ষমা চান।
জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দলটির শ্রম ও জনশক্তি সম্পাদক হাবিবুর রহমান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
চৌধুরী কমপ্লেক্স, ৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়াপল্টন, ঢাকা-১০০০।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-৭১২৬৩৬৯
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2017. All rights reserved by Banglar Chokh
Developed by eMythMakers.com
Close