১৯ নভেম্বর ২০১৭, রবিবার ০১:১৭:২২ এএম
সর্বশেষ:

১৪ নভেম্বর ২০১৭ ০৬:০২:৩৪ পিএম মঙ্গলবার     Print this E-mail this

উঠানে কাপড় শুকানোকে কেন্দ্র করে প্রতিবেশীকে পিটিয়ে হত্যা আটক-১

মিরসরাই প্রতিনিধি
বাংলার চোখ
 উঠানে কাপড় শুকানোকে কেন্দ্র করে প্রতিবেশীকে পিটিয়ে হত্যা আটক-১

মিরসরাইয়ে উঠানে কাপড় শুকানোর জন্য বাঁশ পুঁতাকে কেন্দ্র করে এক প্রতিবেশীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৪ নভেম্বর) উপজেলার ইছাখালী ইউনিয়নের চুনিমাঝির টেক এলাকার জহিরুল হক মাঝি বাড়িতে এঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম ফকির আহম্মদ (৬৫)। তিনি উপজেলার ইছাখালী ইউনিয়নের চুনিমাঝির টেক এলাকার মৃত খলিলুর রহমানের পুত্র।
উপজেলার ইছাখালী ইউনিয়ন পরিদষদের চেয়ারম্যান নুরুল মোস্তফা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মঙ্গলবার সকালে ফকির আহম্মদ কাপড় শুকাতে দেয়ার জন্য বাড়ির উঠানের বাঁশ পুঁতে রাখতে যায়। এসময় একই বাড়ির নূর আলমের স্ত্রী হালিমা বেগম বাধা দেয়া। পরে হালিমার ভাতিজা ইমাম হোসেন শামীম খন্তা নিয়ে এসে ফকির আহম্মদের বুকে আঘাত করে। পরে ফকির আহম্মদকে ঘরে নিয়ে গেলে তিনি মৃত্যুবরণ করেন।
জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আনোয়ার উল্ল্যা জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে। এঘটনায় অভিযুক্ত হালিমা বেগমকে আটক করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পারিবারিক কলহ থেকে এমন ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
চৌধুরী কমপ্লেক্স, ৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়াপল্টন, ঢাকা-১০০০।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-৭১২৬৩৬৯
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2017. All rights reserved by Banglar Chokh
Developed by eMythMakers.com
Close