১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার ০৩:০৫:১৩ পিএম
সর্বশেষ:

১৪ নভেম্বর ২০১৭ ০৮:৫৫:২৯ পিএম মঙ্গলবার     Print this E-mail this

নাটোরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত আহত ১

শেখ তোফাজ্জ্বল হোসাইন নাটোর থেকে
বাংলার চোখ
 নাটোরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত আহত ১

নাটোর শহরের দিঘাপতিয়া এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে অপর আরোহী। মঙ্গলবার দুপুর ২টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো-সদর উপজেলার ইছলাবাড়ি গ্রামের রফিকুল ইসলামের ছেলে জহুরুল ইসলাম ও ইদ্রিস আলীর ছেলে মিম হোসেন (১৫)। আহত মাসুদ হোসেন (১৫) একই গ্রামের বেলাল প্রামাণিকের ছেলে।
নাটোর হাইওয়ে পুলিশের ঝলমলিয়া ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, দুপুরে মোটরসাইকেলে করে নাটোর শহর থেকে নিজ বাড়ি ইছলাবাড়ি গ্রামে ফিরছিলো তারা। পথে দিঘাপতিয়া এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জহুরুল নিহত এবং মিম ও মাসুদ গুরুতর আহত হয়।
খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে মিমের মৃত্যু হয়। মাসুদের অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close