banglarchokh Logo

নড়াইলের সংসদীয় আসনের সীমানা পূনঃ নির্ধারনের দাবীতে বিক্ষোভ

নড়াইল প্রতিনিধি
বাংলার চোখ
 নড়াইলের সংসদীয় আসনের সীমানা পূনঃ নির্ধারনের দাবীতে বিক্ষোভ

সদর উপজেলাকে মুল রেখে নড়াইলের দুটি সংসদীয় আসনের  সীমানা পূনঃ নির্ধারনের জন্য আন্দোলনে গনস্বাক্ষর কর্মসূচী সহ নানা কর্মসূচী পালিত হচ্ছে। গতকাল সোমবার(১৬ এপ্রিল) সকালে এ উপলক্ষ্যে  বিক্ষোভ ও মানববন্ধন করেছে নড়াইল সদর সহ আশেপাশের সাধারন জনগন। নড়াইল আদালত চত্ত্বরে মানববন্ধনে অংশ নেন জেলা আইনজীবি সমিতির সভাপতি এড.গোলাম নবী,জেলা ওয়াকার্স পার্টির সাধারন সম্পাদক এড.নজরুল ইসলাম,নড়াইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক মীর্জা নজরুল ইসলাম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মলয় কুমার কুন্ডু,জেলা পরিষদ সদস্য এড.রওশন আরা কবীর,আওয়ামীলীগ নেতা আঞ্জুমান আরা,সৈয়দ শরিফুল ইসলাম নান্তু,মাইজপাড়া ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান,হবখালী ইউপি চেয়ারম্যান চঞ্চল প্রমুখ। বক্তারা বলেন,নড়াইল দুটি আসনের সীমানা এমনভাবে করা হয়েছে যেখানে সদর উপজেলা দ্বিখন্ডিত করে,তুচ্ছ করা হয়েছে,ফলে জেলার উন্নয়ন কর্মকান্ড সার্বিকভাবে ব্যহত হচ্ছে। কোন এমপিই নড়াইল জেলা সদরের খোজ রাখেন না।
সংসদীয় আসন সীমানা পূনঃ নির্ধারন কমিটির আহবায়ক জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন আগামী কয়েকদিনের কর্মসূচী ঘোষনা করেন,পরেজেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। এ বিষয়ে আগামী ২৩ এপ্রিল আবেদনের শুনানীর দিন ধার্য করেছে নির্বাচন কমিশন।
উল্লেখ্য, জেলা সদরকে বাদ দিয়ে দুটি আসন নির্ধারন হওয়ায় অনেক আগ থেকেই নড়াইল সদর উপজেলার সাধারন জনগনের মধ্যে ক্ষোভ বিরাজ করছিলো। জাতীয় সংসদে নড়াইল সদরকে দুই ভাগ করে একাংশ নড়াইল-১ এর সাথে এবং অপর অংশ নড়াইল-০২ এর সাথে যুক্ত করা হয়েছে। (নড়াইল-০১(৯৩)-কালিয়া উপজেলা এবং নড়াইল সদরের ৫ ইউনিয়ন,নড়াইলÑ২(৯৪)-লোহাগড়া উপজেলা এবং নড়াইল সদরের ৮ ইউনিয়ন)।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com