banglarchokh Logo

কাউকে দুর্নী‌তি করতে দেবো না-ধর্ম প্রতিমন্ত্রী

ষ্টাফ করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ
বাংলার চোখ
 কাউকে দুর্নী‌তি করতে দেবো না-ধর্ম প্রতিমন্ত্রী

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, হজ্ব পালনকারীদের যাতে কোন ধরনের সমস্যা পোহাতে না হয় তার সব ব্যবস্থাই নেয়া হবে। হজ্ব পালনকারীদের সমস্যা হবে এটা প্রধানমন্ত্রী কোনভাবে পছন্দ করেন না। আমার দায়িত্ব হবে আল্লাহর মেহমানদের চোখের পানি যেন কোন ভাবেই না পরে এ কাজটি চ্যালেঞ্জিং ভাবে করা। আ‌মি নিজে কোন দু‌র্নী‌তি করবোনা, অন্য কাউকে্ও দুর্নী‌তি করতে দেবো না।

আজ শুক্রাবার দুপুরে গোপালগঞ্জ শহরের নিজ বাস ভবনে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আ‌মি হাজীদের চোখের পা‌নি দেখতে চাই না। যদি কারো কোন কর্মকান্ডের দ্বারা হাজীদের চোখের পানি পড়ে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। মন্ত্রানালয়ের কোন অনিয়ম মেনে নেয়া হবে না। কথা নয়, কাজ দিয়েই তা প্রমান করতে চাই। অন্য মন্ত্রানালয়ের থে‌কে ধর্ম মন্ত্রাণালয়ে স্বচ্ছতা থাকবে। সব ধর্মের জন্য সমান প্রাপ্য দেয়ার চেষ্ঠা করা হবে।।

এ মতবি‌নিময় সভায় স্থানীয় বি‌ভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবা‌দিকেরা উপ‌স্থিত ছিলেন। এর আগে কোটালীপাড়া শেখ রাসেল কলেজের শিক্ষকগন ফুল দিয়ে ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ স্বাগত জানান।

পরে তি‌নি টু‌ঙ্গিপাড়ায় গওহরডাঙ্গা মাদ্রাসায় মুসল্লী‌দের সাথে মত বি‌নিময় করেন এবং সদর সাব হুজুর শামছুল হক ফ‌রিদপু‌রির কবর জিয়ারত জিয়ারত করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2019 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com