banglarchokh Logo

ইতালিতে আন্তর্জাতিক সংগঠন "কানেক্ট বাংলাদেশ"এর ৩য় বর্ষপূর্তি উদযাপন

ইসমাইল হোসেন স্বপন. ইতালী প্রতিনিধি
বাংলার চোখ
 ইতালিতে আন্তর্জাতিক সংগঠন  কানেক্ট বাংলাদেশ এর ৩য় বর্ষপূর্তি উদযাপন

ইতালির রাজধানী রোমে স্হানীয় তাওপিনাতারস্হ রসই রেস্তোরাঁয়( ৪মে ২০১৯) শনিবার ব্যপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো
প্রবাসীদের স্বার্থ সংশ্লিষ্ট আন্তর্জাতিক সংগঠন  "কানেক্ট বাংলাদেশ " এর ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান।

কানেক্ট বাংলাদেশ ইতালির সমন্বয়ক কমিটির সমন্বয়ক ডাঃসাইদুর রহমান লস্করের সভাপতিত্বে এবং কেন্দ্রীয় সমন্বয়ক কাজি জাকারিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রথমেই সকল সমন্বয়কদের পরিচয় করার মধ্যে দিয়ে  অনুষ্ঠানের সূচনা করেন।
কেন্দ্রীয় পরিকল্পনা পরিষদের সদস্যা ও কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক যথাক্রমে আখি সিমা কায়ছার ও মোঃ সামছুল হক পাখী কানেক্ট বাংলাদেশ সংগঠনের প্রতিষ্ঠার আদর্শ ও উদ্দেশ্য বিশদভাবে তুলে ধরেন।

সংগঠনটি বাংলাদেশের উন্নয়ন ও সারা বিশ্বে বসবাসরত সকল বাংলাদেশী প্রবাসীর ন্যায্য দাবীর প্রস্তাবনা উপস্থাপন ও বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছে।সাথে সাথে সকল প্রবাসী বাংলাদেশীদের এই প্রবাসী সংগঠনে সংযুক্তির আহবান জানান।

কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক মাজিবর রহমান মহান মে দিবসে শ্রমিকের অধিকার আদায়ের লক্ষে সংগ্রামের   বিভিন্ন দিক ও বস্তুুনিষ্ঠ তথ্যবহুল ইতিহাস তুলে ধরেন।
উপস্থিত অতিথির বক্তব্যে রোমের  সামাজিক ও  সাংস্কৃতিক অঙ্গনের অত্যান্ত সুপরিচিত নারী উদ্যেক্তা লায়লা শাহ,সাংবাদিক লুৎফুর রহমান কানেক্ট বাংলাদেশের উত্তরোত্তর সাফল্য কামনা ও শুভেচ্ছা জ্ঞাপন করেন।

অনুষ্ঠানের সভাপতি কানেক্ট বাংলাদেশ ইতালির সমন্বয়ক কমিটির সমন্বয়ক ডাঃসাইদুর রহমান লস্কর সকলের বক্তব্যের মূল বিষয় গুলো এবং কানেক্ট বাংলাদেশ গঠনের লক্ষ্য,উদ্দেশ্য, প্রয়োজনীয়তা এবং করণীয় সম্পর্কে সুন্দর ও সাবলীলভাবে উপস্হাপন করেন।অনুষ্ঠান শেষে কেক কাটা
ও নৈশভোজোর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2019 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com