banglarchokh Logo

তাহিরপুরের তরুণ লেখক তানবির হাসান আর নেই

এম.এ রাজ্জাক, তাহিরপুর প্রতিনিধি
বাংলার চোখ
 তাহিরপুরের তরুণ লেখক তানবির হাসান আর নেই

সুনামগঞ্জের তাহিরপুর দলিল সমিতির তরুণ লেখক মো. তানবির হাসান আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যু কালে তার বয়স হয়েছিল (২৫)। তিনি তাহিরপুর উপজেলার শ্রীপুর (উত্তর) ইউনিয়নের কুড়েরপাড়া গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে বালিয়াঘাট নতুন বাজারের একটি দোকানে হৃদরোগে আক্রান্ত হয়ে আকষ্মিক মৃত্যু বরণ করেন তিনি। মৃত্যুকালে তিনি ২ ভাই ও ৪ বোন সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

মঙ্গলবার রাত সাড়ে ৭টায় শ্রীপুর উপস্বাস্থ্য কেন্দ্রের প্রাঙ্গনে জানাযা নামায শেষে ঘোলাঘাট পŇায়েত কবরস্থানে তাকে দাফন করা হয়। তার আকষ্মিক মৃত্যুতে সহপাঠি, বন্ধু বান্ধব সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

তার মৃত্যুতে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ¦ আবুল হোসেন খানঁ, শ্রীপুর (উত্তর) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ খসরুল আলম, জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোদ্দাচ্ছির আলম সবুল, সাংবাদিক এম.এ রাজ্জাক, সাজ্জাদ হোসেন শাহ, কামালা হোসেন, আবির হাসান মানিক, দলিল লেখক জহুর আলম, সামসুল আলম আখঞ্জি, আহমদ কবির প্রমুখ।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2019 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com