banglarchokh Logo

নীলফামারীতে জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষকদের সমাবেশ ও স্মারকলিপি পেশ

নীলফামারী প্রতিনিধি
বাংলার চোখ
 নীলফামারীতে জাতীয়করণকৃত প্রাথমিক  শিক্ষকদের সমাবেশ ও স্মারকলিপি পেশ

৫০% বে-সরকারী চাকুরীকাল গণনা করে পদোন্নতির তালিকা তৈরী সহ ১০ দফা দাবীতে নীলফামারীতে সমাবেশ ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেছে জাতীয়করণকৃত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা।
জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট নীলফামারী জেলা শাখার উদ্যোগে সকালে শহরের শহীদ মিনার চত্বরে মহাজোটের জেলা আহবায়ক ইয়াকুব আলীর সভাপতিত্বে অনুষ্টিত সমাবেশে শিক্ষকদের দাবীর সাথে একাত্ততা প্রকাশ করে বক্তব্য রাখেন নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কমিটির যুগ্ন আহবায়ক আব্দুল মান্নান, সদর উপজেলা কমিটির আহবায়ক ইন্দুভূষন রায়, ডিমলা উপজেলা কমিটির আহবায়ক হামিদুল ইসলাম,কিশোরগজ্ঞ উপজেলা কমিটির রবিউল ইসলাম,শিক্ষক নেতা আমিনুর রহমান, সিরাজুল ইসলাম প্রমূখ। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক নাজিয়া শিরিনের কাছে স্মারকলিপি প্রদান করেন শিক্ষক নেতারা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2019 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com