banglarchokh Logo

আশুলিয়ায় বহুতল ভবন থেকে পড়ে গিয়ে শিশুর মর্মন্তিক মৃত্যু

আশুলিয়া(ঢাকা)প্রতিনিধি
বাংলার চোখ
 আশুলিয়ায় বহুতল ভবন থেকে পড়ে গিয়ে শিশুর মর্মন্তিক মৃত্যু

 সাভারের আশুলিয়ায় বলিভদ্র শমসের প্লাজার পিছনে তালপট্টি এলাকার আব্বাস মন্ডলের মালিকানাধীন শিমুল টাওয়ারের আটতলা ভবনের ছয়তলার বারান্দা থেকে নিচে পড়ে গিয়ে সিয়াম নামের তিন বছরের শিশুর মর্মন্তিক মৃত্যু হয়েছে।
জানাযায়, শিমুল টাওয়ারের ম্যানেজার সুজন মিয়া ছয় তলার একটি ফ্লাটে থাকেন মঙ্গলবার সকালে সুজনের বড়ভাই পরিবারসহ সুজনের ফ্লাটে বেড়াতে আসেন এবং শিশু সিয়ামও বাবা মায়ের সাথে চাচা সুজনের বাসায় বেড়াতে আসেন এবং দুপুর ২টা ৩০মিনিটের দিকে খেলার ছলে একসময় শিশু সিয়াম বারান্দার গ্রিল বেয়ে উপরে উঠতে থাকে এবং বারান্দার অর্ধেক গ্রিল থাকায় শিশুটি সহজে নিচে পড়ে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে আশুলিয়ার পলাশবাড়ি হাবিব ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু সিয়ামকে মৃত্যু ঘোষণা করেন।
ঐ ভবনে বসবাসরত নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক জন ভাড়াটিয়া জানান, বাড়ীওয়ালা আব্বাস মন্ডলকে বহুবার অনুরোধ সত্বেও তিনি বারান্দায় সেফটি গ্রিল লাগাননি। তিনি যদি আগেই গ্রিলের ব্যবস্থা করতেন তবে হয়তোবা এমন দৃশ্য দেখতে হতো না। তার গড়ি মিসির কারণে অবুঝ শিশুটি নির্মম বলি হলো।
তাছাড়া এঘটনায় ধ্রুম্রজালের সৃষ্টি হয়েছে। শিশু সিয়ামের মৃতদেহটি গ্রামের বাড়ী কিশোরগঞ্জের ভৈরবে না নিয়ে তড়িঘড়ি করে ভবন মালিক আব্বাস ম-লের নিজ এলাকা কো-া সামজিক কবরস্থানে দাফন করে। তারা ঘটনাটি বিশেষ কোন কারণে ধামাচাপা দিয়ে দেয়। মৃত শিশু সিয়ামের বাবা মা শ্রীপুর একটি ভাড়া বাড়িতে থাকতো তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে বলে জানা যায়। ঘটনাস্থলে পুলিশ এসেও মৃতদেহ ও কোন আলামত উদ্ধার করতে পারেনি। এব্যাপারে বাড়ীর মালিক, ম্যনেজার শিশু সিয়ামের বাবা এমনকি তার কোন স্বজনের সাথে স্বাক্ষাৎ করা সম্ভব হয়নি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com