banglarchokh Logo

প্রিমিয়ার লীগ ফুটবল

মুক্তিযোদ্ধাকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে শেখ রাসেল

ষ্টাফ করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ
বাংলার চোখ
প্রিমিয়ার লীগ ফুটবল মুক্তিযোদ্ধাকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে শেখ রাসেল

বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে গোপালগঞ্জ ভেন্যূর শেষ খেলায় ভ্যালেরী ও রাফায়েলে জোড়া গোলে স্বাগতিক মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র।

আজ বুধবার বিকাল ৪টায় গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি ষ্টেডিয়ামে শেখ রাসেলের মুখোমুখি হয় স্বাগতিক মুক্তিযোদ্ধা। খেলার প্রথমার্ধের শুরু থেকেই আক্রমনাত্মক খেলা শুরু করে শেখ রাসেল। একের পর এক আক্রমনে মুক্তিযোদ্ধার খেলোয়াড়দের অতিব্যস্ত করে রাখে শেখ রাসেল।

খেলার প্রধমার্ধের ৭ মিনিটে ৯৯ জার্সিধারী খেলোড়ায় ফরোয়ার্ড ভ্যালেরী গোল করে শেখ রাসেলকে লিড এনে দেন। খেলার ১৫ মিনিটি পেলান্টি থেকে ৬ নম্বর জার্সিধারী খেলোয়াড় এলিসন গোল করে শেখ রাসেলকে ২-০ গোলে এগিয়ে দেন। খেলার ২৫ মিনিটে ১৭ নম্বর জার্সিধারী খেলোয়াড় রাফায়েল গোল করলে ৩-০ গোলের লিড নেয় শেখ রাসেল। তবে কয়েকটি সুযোগ নষ্ট করায় ৩ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় মুক্তিযোদ্ধা।

খেলার দ্বিতীয়ার্ধে গোল শোধের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে মুক্তিযোদ্ধা। একের পর এক আক্রমন শানায়। উল্টো খেলার ৬১ মিনেটি শেখ রাসেলের ৯৯ নম্বর জার্সিধারী খেলোয়াড় ফরোয়ার্ড ভ্যালেরী নিজের দ্বিতীয় গোল করলে ৪-০ গোলে পিছিয়ে পড়ে মুক্তিযোদ্ধা।

খেলার ৭৫ মিনিটে মুক্তিযোদ্ধার ১০ নম্বর জার্সিধারী খেলোয়াড় বাল্ল্য ফামুসা দলের পক্ষে একমাত্র গোল করে ব্যবধান কমান। ৮৭ মিনিটে ১১ নম্বর জার্সিধারী খেলোয়াড় বিপ্ল আহম্মেদ গোল করে শেখ রাসেলকে ৫-০ গোলের বড় লিড এনে দেন।

কিন্তু খেলার অতিরিক্ত সময়ের শেষ ৯১ মিনিটে শেখ রাসেলের ১৭ নম্বর জার্সিধারী খেলোয়াড় ফরোয়ার্ড রাফায়েল নিজের দ্বিতীয় গোল করে মুক্তিযোদ্ধার কফিনে শেষ পেরেক ঠুকে দিলে ৬-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ রাসেল।

খেলাটি পরিচালনা করেন জি.এম চৌধুরী নয়ন, সহকারি হিসেবে দায়িত্ব পালন করেন ইকবাল আলম ও ফেরদৌস আহম্মেদ। এ খেলা শেষে ২৩ খেলায় ১৬ জয়, ৩ ড্র ও ৪ পরাজয়ে শেখ রাসেলের অর্জন ৫১ পয়েন্ট এবং সমান সংখ্যক খেলায় ৫ জয়, ৮ ড্র ও ১০ পরাজয়ে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের অর্জন ২৩ পয়েন্ট। #

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com