banglarchokh Logo

খাদ্যমন্ত্রীর ত্রান বিতরন

গুজব ছড়িয়ে দেশী বিদেশী ষড়যন্ত্র করে সরকারের পতন ঘটানো যাবে না

জামালপুর প্রতিনিধি
বাংলার চোখ
খাদ্যমন্ত্রীর ত্রান বিতরন গুজব ছড়িয়ে দেশী বিদেশী ষড়যন্ত্র করে সরকারের পতন ঘটানো যাবে না

 ছেলেধরা কোথাও নেই, কোন এলাকায় এর অস্তিত্ব খুঁজে পাওয়া যায়নি। গুজব ছড়িয়ে দেশী বিদেশী ষড়যন্ত্রকারীরা একত্র হয়ে ইনশাল্লাহ এই সরকারের পতন ঘটাতে পারবেনা। মেলান্দহের দুরমুঠ ইউনিয়নের আমবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে শুক্রবার দুপুরে বন্যার্তদের মাঝে আওয়ামীলীগের ত্রান বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।
খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি আরো বলেন, পর্যাপ্ত ত্রান মজুদ রয়েছে, যত ত্রাণ প্রয়োজন, দুর্গতদের দেয়া হবে। কাউকে না খেয়ে থাকতে হবেনা। খাদ্যে বাংলাদেশকে স্বয়ংসম্পুর্ণ করতে ধানের উৎপাদন বাড়াতে নতুন নতুন ধান আবিস্কার করা হয়েছে। সেই ধান ক্ষেত পানিতেও নষ্ট হবেনা, এমনকি লবনাক্ত জমিতেও জন্মাবে। ফলে এখন দেশ খাদ্যে স্বয়ংসম্পুর্ণ। পানি নেমে গেলে কৃষকদের বিনামুল্যে বীজ ও সার দেওয়া হবে।
বিশেষ অতিথির বক্তব্যে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি বলেছেন, ত্রানের কোন সংকট নেই, বন্যা দূর্গত এলাকাগুলোতে যেখানে যখন যা ত্রান লাগবে সরবরাহ করা হবে। বন্যা কবলিত মানুষদের বন্যার হাত থেকে বাঁচাতে যমুনা ও ব্রহ্মপুত্র নদী খনন ও রাস্তাসহ টেকসই বন্যা নিয়ন্ত্রন বাঁধ নির্মান করা হবে। নদীতে পানি বাড়লে নদীর পানি নদীতে চলে যাবে। নদীর পানি উপরে উঠে বাড়ীঘর রাস্তা ঘাটের ক্ষয়ক্ষতি ও মানুষ ভোগান্তিতে পরবেনা।
জামালপুর জেলা আওয়ামীলীগের ত্রান কমিটির আহবায়ক ও মেলান্দহ উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য বাবু অসিম কুমার উকিল এমপি, মির্জা আজম এমপি আওয়ামীলীগের, কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বেগম শামছুন্নাহার চাঁপা, তথ্য ও গবেষনা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ও সদস্য মারুফা আক্তার পপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ প্রমুখ।
উল্লেখ্য, আওয়ামীলীগের কেন্দ্রীয় ত্রান কমিটি শুক্রবার জামালপুরের ইসলামপুর, মেলান্দহ ও দেওযানগঞ্জসহ জেলার ৬টি উপজেলার ১০টি স্পটে বন্যার্তদের মাঝে ত্রান বিতরন করেন।  

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com