banglarchokh Logo

শুধু আইন করে সরকারে পক্ষে নিয্যাতনের ঘটনাগুলো বন্ধ করা সম্ভব নয়- মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী

ষ্টাফ করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ
বাংলার চোখ
 শুধু আইন করে সরকারে পক্ষে নিয্যাতনের ঘটনাগুলো বন্ধ করা সম্ভব নয়- মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রাণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি বলেছেন, নারী ও শিশুদের প্রতি নিয্যাতন বন্ধে অনেকগুলো আইন করা হয়েছে। শুধু আইন করে আর সরকারে পক্ষে নিয্যাতনের ঘটনাগুলো বন্ধ করা সম্ভব নয়। এ জন্য দরকার জনগনের ঐক্যবদ্ধ হওয়া।

আজ রবিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সাধীতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এব কথা বলেন।

তিনি আরো বলেন, গত সংসদের সমাপনি ভাষনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী ও শিশু নিয্যাতন বন্ধে কঠোর আইন প্রণয়নের কথা বলেছেন। সবাই যদি ঐক্যবদ্ধ হয়, কাজ করে এবং জনমত গড়ে তোলা হলে এসব নিয্যাতনের ঘটনা আর থাকবে না।

এর অাগে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সামাধী সৌধের বেদীতে পুস্পমাল্য অর্পন করে গভীর শ্রদ্ধা জানান তিনি। পরে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় গোপালগঞ্জের সংরক্ষিত মহিলা অাসনের এমপি নার্গিস অাক্তার, মুন্সিগঞ্জের মীরকাদিম পৌরসভার মেয়র শহিদুল ইসলাম শাহীন, ভারপ্রাপ্ত জেলা প্রসাশক অাব্দুল্লাহ অাল বাকী, জেলা অাওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব অালী খান, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাকিব হাসান তরফদার, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাসিমা আক্তার রুবেল, সাধারণ সম্পাদক মাহমুদা বেগম, ধানমন্ডি থানা আওয়ামী লীগের সভাপতি শেখ মিলি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজি জোনাকিসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2019 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com