banglarchokh Logo

নাটোরের বড়াইগ্রামে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে বিভিন্ন আইনে জরিমানা

শেখ তোফাজ্জ্বল হোসাইন,নাটোর থেকে
বাংলার চোখ
 নাটোরের বড়াইগ্রামে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে বিভিন্ন আইনে জরিমানা

নাটোরের বড়াইগ্রামে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে বিভিন্ন আইনে জরিমানা করা হয়েছে। ৩০জুলাই বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে (মাঝগাও) ইউনিয়োন পরিষদ এলাকায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আনোয়্রা পারভেজ।
তিনি জানান, ঈদ কে সামনে রেখে কর্মমূখিরা কর্মস্থলে যাওয়ায় গাড়ীর চাপ সৃষ্টি হয়েছে। এর মাঝে কিছু উঠতি বয়সী যুবকরা বেপরোয়াভাবে মোটরসাইকেল ড্রাইভিং করছে এতে যে কোন সময় দুর্ঘটনা ঘটতে পারে। মোটরসাইকেল মালিকরাও ড্রাইভিং লাইসেন্স, ইন্সুরেন্স, রেজিষ্ট্রেশন বিহীন ও হেলমেট ছাড়াই গাড়ী চালানোর কারনে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
এ সময় কয়েকটি মোটর সাইকেল আটক করে মোটর সাইকেলের মালিকদেরকে বিভিন্ন আইনে মোট ৮হাজার ৯শ টাকা জরিমানা করা হয়।
এ ব্যাপারে উপজেলা নির্বাহি কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আনোয়ার পারভেজ বলেন, বড়াইগ্রামে বনপাড়া হাইওয়ে থানা পুলিশের সহযোহিগতায় জনস্বার্থে জননিরাপত্তা নিশ্চিতকরনে, অপরাধ প্রবনতা প্রতিরোধকল্পে, আইনের শাসন প্রতিষ্ঠা করার জন্য ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত থাকবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com