banglarchokh Logo

রাজশাহীতে স্বাধীনতা চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্জ্বলন

ডেক্স রিপোর্ট
বাংলার চোখ
 রাজশাহীতে স্বাধীনতা চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্জ্বলন

রাজশাহী মহানগর বঙ্গবন্ধু ছাত্র পরিষদ এর উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদদের স্মরণে ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৮৯ তম জন্মবার্ষিকী উপলক্ষে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের পাশে স্বাধীনতা চত্ত্বরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতির সামনে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়েছে। মোমবাতি প্রজ্জ্বলনের মাধ্যমে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল শহীদদের শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়।
এ সময় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা’র নেতৃত্বে মোমবাতি প্রজ্জ্বলনের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদদের স্মরণে এক মিনিট নিরাবতা পালন করে শ্রদ্ধা নিবেদন করা হয়।
সভায় বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি তানভীর আহমেদ আবীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নক্ষত্র দানিয়েলের সঞ্চালনায় সভাটি অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত সকলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদদের আত্বার মাগফিরাত কামনা করেন ।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি পিয়ারুল ইসলাম পাপ্পু, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহামুদ দ্বীপ, সাংগাঠনিক সম্পাদক সিরাজুম মুবিন সবুজ, ক্রীড়া বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম বিপু, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক এস এম ইউনুস হাসান অন্তু, অগ্রণী কলেজ ছাত্রলীগের আহ্বায়ক হাসনাইন মুত্তাকী বিষ্ময়,  অন্যান্য ছাত্রলীগ কর্মীরা উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2019 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com