banglarchokh Logo

৬ জনকে আহত করা মহিষ ২৮ ঘণ্টা পর উদ্ধার

ডেক্স রিপোর্ট
বাংলার চোখ
 ৬ জনকে আহত করা মহিষ ২৮ ঘণ্টা পর উদ্ধার

টাঙ্গাইলের ঘাটাইলের যুগিহাটি থেকে কোরবানির সময় ছুটে যাওয়া খ্যাপাটে মহিষটিকে ২৮ ঘণ্টা পর ট্যোংকুলাইজেশনের মাধ্যমে জীবিত উদ্ধার করেছে কর্তৃপক্ষ। উদ্ধারের আগে অন্ততপক্ষে ৬ জনকে গুরুতর আহত করে মহিষটি।

প্রাণী সম্পদ কর্মকর্তার দাবি শান্ত পশুটিকে উত্তেজিত করায় সে ক্ষিপ্ত আচরণ করেছে।


জানা গেছে, যুগিহাটি গ্রামের ব্যবসায়ী আরিফ গত শনিবার জেলার সখিপুরের কাইতলা হাট থেকে কোরবানির জন্য ১ লাখ ৪২ হাজার টাকা দিয়ে একটি মহিষ কেনেন। গত ‍দুইদিন পরিবারের সদস্যরা তাকে লালন-পালন করলেও কাউকেই আঘাত করেনি মহিষটি।

কিন্তু সোমবার সকালে কোরবানির জন্য প্রস্তুতি নিলে দৌঁড়ে পালায় সে। তাকে ধরতে গেলে খ্যাপাটে হয়ে আরিফসহ দুইজনকে গুঁতো দিয়ে গুরুতর আহত করে। এরপর গ্রামবাসী ও স্থানীয়রা তার পিঁছু নিলে কয়েকটি এলাকা ঘুরে সোমবার বিকেলে আশ্রয় নেয় ভূঞাপুর উপজেলার কাগমারীপাড়া এলাকায়।

এ খবর ছড়িয়ে পড়লে সেখানে হাজার হাজার জনতা ভিড় করে মহিষটি দেখতে। এ সময় মহিষটিকে ধরতে করতে গেলে আরও দুইজনকে আহত করে। পরে প্রাণীসম্পদ দপ্তরের কর্মীরা ট্যাংকুলাইজেশনের মাধ্যমে তাকে উদ্ধারের সিদ্ধান্ত নেয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2019 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com