banglarchokh Logo

ডাকসু ভিপি নূরের ওপর যুবলীগ-ছাত্রলীগের হামলার অভিযোগ

গলাচিপা ( পটুয়াখালী ) প্রতিনিধি
বাংলার চোখ
 ডাকসু ভিপি নূরের ওপর যুবলীগ-ছাত্রলীগের হামলার অভিযোগ

পটুয়াখালীর গলাচিপায় স্থানীয় যুবলীগ-ছাত্রলীগ কর্মীরা ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নূরসহ তার সহযোগিদের ওপর হামলা করেছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার দুপুরে খালার বাড়ি যাওয়ার পথে পটুয়াখালীর দশমিনা উপজেলায় ভিপি নূর হামলার শিকার হন। ওই হামলায় নুরুল হকের সঙ্গে থাকা কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন এবং তার বহরের অন্তত ১০টি মোটরসাইকেল ভাঙচুর করা হয় বলে দাবি করেছেন তার সঙ্গে থাকা লোকজন এবং আত্মীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বাড়ি থেকে কর্মীদের সাথে নিয়ে দশমিনা বোনের বাড়ি যাওয়ার পথে বেলা বারোটার দিকে গলাচিপার উলানিয়া বাজারে পথরোধ করে ছাত্রলীগ যুবলীগ কর্মীরা অতর্কিত হামলা চালায়। এসময় ভিপি নূর দৌড়ে কাছে একটি দোকানে আশ্রয় নিলে দোকান ভেঙ্গে ভেতরে ঢুকে লোহার রড হাতুড়ি হকিস্টিক দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে ফেলে যায় তাকে।

নূরের পারিবারিক সূত্র থেকে জানানো হয়েছে, এই হামলায় আহত বাকিরা বর্তমানে অবরুদ্ধ অবস্থায় রয়েছেন  এবং তাদের চিকিৎসা সেবাতেও বাধা দেয়া হচ্ছে।

এর আগে গত ২৬ মে বগুড়ায় নূরের ওপর হামলা করেছিল দুর্বৃত্তরা। ওইদিন বিকেলে শহরের পৌরপার্কে সাধারণ ছাত্র আন্দোলন পরিষদের ইফতার মাহফিলের আগে এ হামলা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2019 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com