banglarchokh Logo

দুমুখো মাছ

ডেক্স রিপোর্ট
বাংলার চোখ
 দুমুখো মাছ

নিউইয়র্কের একটি লেকে ধরা পড়েছে অদ্ভুত চেহারার মাছটি।নিউইয়র্কের একটি লেকে ধরা পড়েছে অদ্ভুত চেহারার মাছটি।দুমুখো মাছের ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেটে। নিউইয়র্কের একটি লেকে ধরা পড়েছে মাছটি। অদ্ভুত চেহারার মাছের ছবিটি দেখে অনেকেই অবাক।

ফক্স ও এনডিটিভির খবরে বলা হয়েছে, ডেবি গেডেস নামের এক নারী তাঁর স্বামীর সঙ্গে নিউইয়র্কের চ্যাম্পলেন লেকে মাছটি ধরেন। তিনি বলেন, ‘আমরা যখন নৌকায় তুললাম, তখন মাছটাকে দেখে বিশ্বাস করতে পারছিলাম না। মাছের দুটি মুখ! খুব আশ্চর্যজনক প্রাণী!’ অদ্ভুতদর্শন মাছের ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেটে।

ডেবি গেডেস এনবিসি টিভিকে বলেন, ‘আমরা যখন নৌকায় তুললাম, তখন মাছটাকে দেখে বিশ্বাস করতে পারছিলাম না!’ ডেবি জানিয়েছেন, তিনি এবং তাঁর স্বামী কয়েকটি ছবি তুলে তারপর লেকে ফের মাছটিকে ছেড়ে দেন।

মাছের একটি ছবি ফেসবুকে পোস্ট করা হলে তা ভাইরাল হয়। ছবিটি বিশ্বজুড়েই ব্যাপকভাবে শেয়ার হয়েছে। অনলাইনে শেয়ার হওয়ার পর থেকে দুমুখো মাছের ছবিটি মানুষ শেয়ার করেছে এবং হাজারের বেশি মন্তব্য পড়েছে ছবিটিতে। মাছটি সম্পর্কে একাধিক তত্ত্বও ছড়িয়ে পড়েছে মন্তব্য অংশে।

একজন লিখেছেন, ‘জীববিজ্ঞানী হিসেবে বলছি, আমি মনে করি এটি একটি বিকৃতি। ভ্রূণগতভাবে কিছু সমস্যা হয়েছে।’ আরেক জনের মন্তব্য, ‘এটা দুমুখো ব্যাপার নয়...এটা একটু পুরোনো আঘাত!’

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com