banglarchokh Logo

অবৈধভাবে বালু উত্তোলনকারীদের কোনভাবেই ছাড় দেয়া হবেনা -পানিসম্পদ উপমন্ত্রী

মোল্লা তোফাজ্জল,টাঙ্গাইল প্রতিনিধি
বাংলার চোখ
 অবৈধভাবে বালু উত্তোলনকারীদের কোনভাবেই ছাড় দেয়া হবেনা -পানিসম্পদ উপমন্ত্রী

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন,অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলনকারীদের কোনভাবেই ছাড় দেয়া হবেনা। তাদের কোন দলীয় পরিচয় বিবেচনা করা হবেনা।
সোমবার সকালে টাঙ্গাইলের মির্জাপুরে বংশাই নদীর লতীফপুর ইউনিয়নের যোগীরকোফা, ফতেপুর ইউনিয়নের থলপাড়া, ফতেপুর,  সুতানরি, বানকাটা পারদিঘী ভাঙন কবলিত এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।
তিনি আরো বলেন, মির্জাপুরের নদী ভাঙন কবলিত এলাকার জন্য ১১৫ কোটি টাকার ডিপিটি প্রকল্প হাতে নিয়েছে এবং ৪শ কোটি টাকা ব্যয়ে বংশাই নদীতে ড্রেজিং করা হবে। যে এলাকার অবস্থা বেশি ভাঙন কবলিত সেখানে দ্রুত ডাম্পিং শুরু করার নির্দেশ দেয়া হয়েছে বলে তিনি জানান।
উপমন্ত্রী বলেন সরকার নদী ভাঙন এলাকার দিকে বিশেষ নজর দিয়েছে। ভাঙন কবলিত এলাকার মানুষের কথা চিন্তা করে বিভিন্ন প্রকল্প হাতে নেয়া হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের এমপি মো. একাব্বর হোসেন, পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী উকিল বিশ্বাস, প্রধান নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলাম, মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল মালেক প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com