banglarchokh Logo

দিনাজপুর লেখক পরিষদের অভিষেক ও শপথ বাক্য পাঠ

দিনাজপুর প্রতিনিধি
বাংলার চোখ
 দিনাজপুর লেখক পরিষদের অভিষেক ও শপথ বাক্য পাঠ

 সাহিত্যে বন্ধাত্ব্য কাটিয়ে সৃষ্টি’র লক্ষে দিনাজপুর লেখক পরিষদের নব-নির্বাচিত কমিটি’র অভিষেক ও শপথ বাক্য পাঠ অনুষ্ঠিত হয়েছে।
দিনাজপুর শহরের বালুবাড়ীস্থ দিনাজপুর লেখক পরিষদের অস্থায়ী কার্যালয়ে শুক্রবার রাত ৮টায় নব-নির্বাচিত কমিটি’র সভাপতি বৃহত্তর দিনাজপুরের মহিলা সংসদ সদস্য এ্যাডভোকেট জাকিয়া তাবাস্সুম জুঁই  এবং সাধারণ সম্পাদক চ্যানেল আই’য়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহীসহ অন্যান্য কর্মকর্তা ও সদস্যদের শপথ বাক্য পাঠ করান,সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট কবি ও গল্পকার শিক্ষাবিদ ইতি ইব্রাহিম।
সংগঠনের সাধারণ সম্পাদক শাহ্ আলম শাহী’র প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি এ্যাডভোকেট জাকিয়া তাবাস্সুম জুঁই এমপি, বিশিষ্ট কবি ও সাহিত্যিক শিক্ষাবিদ ইতি ইব্রাহিম, সিনিয়র সহ-সভাপতি মো. জিয়াউর রহমান নওশাদ, সহ-সভাপতি মো.আব্দুল হাই গালিব,মো. নজরুল ইসলাম,যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু আহমেদ বাব্বা,সহ-সম্পাদক রাবেয়া খাতুন রানু,সাংগঠনিক সম্পাদক মো. মমিনুল ইসলাম,কোষাধ্যক্ষ মামুনুর রহমান জুয়েল,দপ্তর সম্পাদক সাবিনা ইয়াসমিন ইতি, প্রচার সম্পাদক কমল কুজুর,তথ্য ও প্রযুক্তি সম্পাদক বিলকিস জাহান, নির্বাহী সদস্য ইয়াসমিন আরা রানু,মিজানুর রহমান(ডোফুরা),ফাতেমা বেগম,প্রশান্ত রায় চৌধূরী জুন,আব্দুর রাজ্জাক রাজা,সাদ আব্দুস সাদেক,রেজাউল করিম প্রমূখ।
আলোচনা শেষে অনুষ্ঠিত হয় কবিতা পাঠ ও ঘরোয়া মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2019 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com