banglarchokh Logo

আইল্যান্ড আওয়ামী লীগের সমস্ত কমিটি বাতিল: এডহক কমিটি গঠিত

ইসমাইল হোসেন স্বপন ,ইতালি থেকে
বাংলার চোখ
 আইল্যান্ড আওয়ামী লীগের সমস্ত কমিটি বাতিল: এডহক কমিটি গঠিত

আইল্যান্ড আওয়ামী লীগের এক কর্মী সভায় সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম জামাত-বিএনপি`র অপপ্রচার প্রতিরোধের আহ্বান জানিয়েছেন।
ডাবলিনে অনুষ্ঠিত ওই কর্মী সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান। দ্বিধাবিভক্ত আয়ারল্যান্ড আওয়ামী লীগকে ওকে বন্ধ করতেই কর্মী সভার আয়োজন করা হয়। কিবরিয়া হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভা পরিচালনা করেন বিল্লাল হোসেন। এতে ইকবাল আহমেদ লিটন, মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, মিজানুর রহমান , রফিক খান, জসিমউদ্দিন সহ আরো অনেকে বক্তব্য রাখেন আইল্যান্ডের বিভিন্ন এলাকা থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।
সর্ব ইউরোপীয়ান আওয়ামীলীগের সভাপতি এম নজরুল ইসলাম ঐক্যবদ্ধভাবে সকল ষড়যন্ত্র প্রতিহত করার আহ্বান জানান।
দলীয় নেতাকর্মীরা একটি ঐক্যবদ্ধ আওয়ামী লীগ চান আয়ারল্যান্ডে। জামাত-শিবির মোকাবেলায় ঐক্যবদ্ধ ভাবে তারা কাজ করবে বলে অভিমত ব্যক্ত করেন।

কর্মীসভায় পুরোনো সকল কমিটি ভেঙে দিয়ে বিল্লাল হোসেনকে আহ্বায়ক এবং ইকবাল আহমেদ লিটনকে সদস্যসচিব করে একটিএডহক কমিটি গঠন করা হয় আগামী ৬ মাসের মধ্যে তারা পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2019 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com