banglarchokh Logo

জয়পুরহাটে জেলা ছাত্রলীগ নেতার মামলায় আওয়ামীলীগ নেতার জামিন লাভ

জয়পুরহাট প্রতিনিধি
বাংলার চোখ
 জয়পুরহাটে জেলা ছাত্রলীগ নেতার মামলায় আওয়ামীলীগ নেতার জামিন লাভ

জয়পুরহাট জেলা ছাত্রলীগ নেতা আবু বকর সিদ্দিক রেজার দায়ের করা মামলায় জামিন লাভ করলেন সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সদর উপজেলার জামালপুর ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু।  বুধবার (আজ) দুপুরে জয়পুরহাট অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক ইকবাল বাহার এই জামিনের আদেশ দেন।

মামলার সংক্ষিপ্ত বিবরনে জানা যায়, গত ৫ সেপ্টেম্বর দিবাগত রাতে জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা ও সাধারন সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা দলীয় কাজ শেষে কয়েক জন সহকর্মীকে নিয়ে শহরের চিত্রাপাড়ার বাসায় ফিরছিলেন।  এ সময় তাদের উপর সশস্ত্র  হামলা হয়।  এতে ছাত্রলীগ সাধারন সম্পাদক গুরুতর আহত হলে সহকর্মী ও স্থানীয়রা তাকে উদ্ধার করে  জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করিয়ে দেন।

এ ঘটনায় গত রোববার রাতে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু বকর সিদ্দিক রেজা বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠুসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

বুধবার দুপুরে আসামী পক্ষের আইনজীবি এ্যাডভোকেট শাহিন ও এ্যাডভোকেট রায়হান নবী আওয়ামীলীগ নেতা হাসানুজ্জামান মিঠু’র পক্ষে জামিন আবেদন করলে বিচারক সার্বিক দিক বিবেচনা করে তার জামিন মঞ্জুর করেন।

এ ব্যাপারে হাসানুজ্জামান মিঠু ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যাক্ত করে জানান, “ভাই, ষড়যন্ত্রেরও তো একটা সীমা রেখা আছে, আমার উপর এ মামলা করে সেই সীমা রেখাও অতিক্রম করা হয়েছে। আমি শুধু আওয়ামীলীগ নেতাই নই, নির্বাচিত জনপ্রতিনিধি, আমি সন্ত্রাসী হলে জনগন আমাকে আগেই প্রত্যাখান করতেন। এ ছাড়া ওই ঘটনার সময়ে ঘটনার স্থান ও  আমার প্রকৃত অবস্থান যে ভিন্ন জায়গায় ছিল, তা তথ্য প্রযুক্তির এ যুগে সহজে চিহ্নিত করা সম্ভব। বিজ্ঞ আদালত এ সব দিক বিবেচনা করে ন্যায়ের পক্ষে আদেশ দিয়েছেন। তবে সাময়িক ভাবে হলেও আমি ষড়যন্ত্রের শিকার হয়েছি।”

রাষ্ট্র পক্ষের আইনজীবি এ্যডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল আওয়ামীলীগ নেতা ও জনপ্রতিনিধি হাসানুজ্জামান মিঠু’র জামিন লাভের ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com