banglarchokh Logo

সড়ক দুর্ঘটনায় এক ছাত্রলীগ নেতাসহ ২ জন নিহত ও ১০ জন আহত

মুহাম্মদ মহরম হোসাইন, চট্টগ্রাম ব্যুরো
বাংলার চোখ
 সড়ক দুর্ঘটনায় এক ছাত্রলীগ নেতাসহ ২ জন নিহত ও ১০ জন আহত

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় এক ছাত্রলীগ নেতাসহ ২ জন নিহত ও ১০ জন আহত হয়েছেন।
মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দিবাগত রাত ১০ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই থানার জামালের দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, মোশাররফ হোসেন মিলন (২৩) ও মো. আলাউদ্দিন (৬০)। মিলন উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও মীরসরাই পূর্ব কিছমত জাফরাবাদ গ্রামের শফিউল আলম প্রকাশ (ডিপটি) হোসেনের ছেলে। এবং মো. আলাউদ্দিন মীরসরাই সদর ইউনিয়নের উত্তর মান্দার বাড়িয়া গ্রামের দেলওয়ার হোসেন ছেলে।
দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক(এডি) মো. জসিম উদ্দিন বাংলার চোখ’কে জানান, মঙ্গলবার রাতেমীরসরাই থানাস্থ জামালের দোকান এলাকায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও আরো ১০ জন আহত হয়েছে।
ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে আহত নিহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।
স্থানীয়রা জানান, রাত ১০টার দিকে যাত্রীবোহি সেইফ লাইন নামে একটি মিনি পিকআপ মহাসড়কের জামালের দোকান এলাকা অতিক্রম করার সময় পিছন থেকে দ্রুতগামী একটি ট্রাক ধাক্কা দেয়। এতে সেইফ লাইনটি সড়কের পাশে খাদে গিয়ে পড়ে। ঘটনাস্থলে মো. আলাউদ্দিন নিহত হন ও ১০ জন আহত হন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com