banglarchokh Logo

আনিসুল ইসলামের সুরে `রুমানা ইসলাম ও তৌসিফ`

বিনোদন ডেক্স
বাংলার চোখ
 আনিসুল ইসলামের সুরে `রুমানা ইসলাম ও তৌসিফ`

সদ্য প্রকাশ পেয়েছে আনিসুল ইসলাম এর সুর ও কথায় একটি রোমান্টিক গান। কণ্ঠ দিয়েছেন রুমানা ইসলাম ও তৌসিফ আহমেদ। গানের শিরোনাম ছুটি।

`ছুটি আজ দুজনার/ দুটি মন হারাবার/ ছুটি আজ শুধুই ছুটি/ আজ ভালবাসার/ একি আলোয় ভাসুক/ দু`জনার আকাশ দুটি` - এমন কথার গানটিতে কণ্ঠ দিয়ে ভীষণ উচ্ছ্বসিত রুমানা ইসলাম। তিনি বলেন, এমন সুন্দর কথা ও সুরের একটি গানে আমাকে সম্পৃক্ত করার জন্য বিশেষভাবে ধন্যবাদ আনিসুল ইসলামকে। গানটি যেহেতু আমার অনেক ভালো লেগেছে তাই এটুকু নিশ্চিত করে বলতে পারি, শ্রোতাদেরও অনেক ভালো লাগবে।

দূরে কোথাও আছি বসে, বৃষ্টি ঝরে যায়-সহ এরকম অনেক জনপ্রিয় গানের শিল্পী তৌসিফ এর একটাই কথা, গানটি নিয়ে আমি ভীষণ আশাবাদী।

এ প্রসঙ্গে আনিসুল ইসলাম বলেন, রুমানা ইসলাম ও তৌসিফ এর গানের আমি একজন ভক্ত। ওনাদের সাথে কাজ করতে পেরে আমিও আনন্দিত। গানটির মিউজিক কম্পোজিশনে ছিলেন মম রহমান। অসাধারণ ভায়োলিন বাজিয়েছেন সেলিম আহমেদ। এবং দীর্ঘ সময় নিয়ে মিক্স-মাষ্টারিং করেছেন রোজেন রহমান।

জি সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশিত রোমান্টিক এই ভিডিও গানটিতে মডেল হয়েছেন তৌসিফ মাহবুব ও তানজিন তিশা।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2019 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com