banglarchokh Logo

বৃষ্টিও বাধা হতে পারেনি বশেমুরবিপ্রবি ভিসির পদত্যাগের আন্দোলনে

ষ্টাফ করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ
বাংলার চোখ
 বৃষ্টিও বাধা হতে পারেনি বশেমুরবিপ্রবি ভিসির পদত্যাগের আন্দোলনে

গোপালগঞ্জ বঙ্গুবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্ত বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দাকার নাসির উদ্দিনের পদত্যাগের আন্দোলনে বাধা হতে পারেনি বৃষ্টি। বৃষ্টি উপেক্ষা করেও ভিসির পদতাগের দাবীতে আন্দোলন অব্যাহত রাখে শিক্ষার্থীরা।

জানাগেছে, ভিসির পদত্যাগের এক দফা দাবীতে আজ রোববার চতুর্থ দিনের মত প্রসাশনিক ভবনের সামনে আন্দোলন অব্যহত রাখে শিক্ষার্থীরা। সারা দিন আকাশ পরিস্কার থাকলেও সন্ধ্যায় হঠাত করে ঝড়ো হওয়ায় সাথে শুরু হয় বৃষ্টিপাত।

কিন্তু বৃষ্টিপাতে দমে না গিয়ে সেখানেই অবস্থায় নিয়ে ছাতা মাথায় আন্দোলন চালিয়ে যায় শিক্ষার্থীরা। বৃষ্টিপাতে শিক্ষার্থীরা ভিজে গেলও শ্লোগানে শ্লোগানে কম্পিত হয়ে ওঠে পুরো ক্যাম্পাস।

আন্দোলনরত শিক্ষার্থীরা জানান, ‘রোদ বৃষ্টি যাই হোক না কেনো উপাচার্যের পদত্যাগ না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাবো। একমাত্র উপাচাযের পদত্যাগ ব্যতিত হামলা বা কোনো কিছু দ্বারাই আমাদের আন্দোলন থামানো যাবে না।’

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয় নিয়ে ফেসবুকে ষ্ট্যাটাস লেখার জেরে ১১ সেপ্টেম্বর আইন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ফাতেমা-তুজ-জিনিয়াকে সাময়িক বহিষ্কার করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে উপাচার্যের বিরুদ্ধে সমালোচনার ঝড় ওঠে। এরপরই ভিসির পদত্যাগের দাবীতে আন্দোলনে নামে শিক্ষার্থীরা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2019 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com