banglarchokh Logo

নবম ওয়েজবোর্ড সংশোধনের দাবীতে টঙ্গীতে মানববন্ধন ও বিক্ষোভ

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
বাংলার চোখ
 নবম ওয়েজবোর্ড সংশোধনের দাবীতে টঙ্গীতে মানববন্ধন ও বিক্ষোভ

 সাংবাদিকদের স্বার্থবিরোধী সিদ্ধান্ত বাতিল করে নবম ওয়েজবোর্ড রোয়েদাদ  সংশোধনের দাবিতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ঘোষিত দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে সাংবাদিক ইউনিয়ন গাজীপুর (জেইউজি) এর উদ্যোগে গতকাল মঙ্গলবার বিকেলে টঙ্গী প্রেসক্লাবের সামনে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে। এসময় বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়ন গাজীপুর (জেইউজি) সাধারণ সম্পাদক ও মোঃ হেদায়েত উল্লাহ, সহ-সভাপতি শেখ আজিজুল হক, টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম. এ হায়দার সরকার, সাংবাদিক রেজাউল কবির রাজিব, শাহজাহান শোভন, হাসান মামুন, আবু সালেহ মুসা, মামুন সরকার, তাওহিদ কবির, মিরাজ সিকদার, আরিফ চৌধুরি, এম, ডি, বশির আলম, জাহাঙ্গীর আকন্দ, সুজন সারোয়ার, আল আমীন হোসেন প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, নবম ওয়েজবোর্ডের যে গেজেট প্রকাশ করা হয়েছে তা সাংবাদিকদের স্বার্থবিরোধী। প্রকাশিত নবম ওয়েজবোর্ডের গেজেটে সাংবাদিকদের সুবিধা কর্তন করা হয়েছে। সাংবাদিক সমাজ এই গেজেট কখনই মানবে না। নেতৃবৃন্দ এ কালো ওয়েজবোর্ড অবিলম্বে সংশোধন করে পুনরায় গেজেট প্রকাশের দাবী জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com