banglarchokh Logo

রায়পুরে ভ্রাম্যমান আদালতের অভিযান ,পেয়াজের দোকানকে জরিমানা আদায়

রায়পুর প্রতিনিধি
বাংলার চোখ
 রায়পুরে ভ্রাম্যমান আদালতের অভিযান ,পেয়াজের দোকানকে জরিমানা আদায়

 রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরীর উপস্থিতিতে বাজার কমিটির লোকজনও থানার প্রশাসনকে সাথে নিয়ে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় রায়পুর সাবেক সোনালী ব্যাংক রোড, মধ্য বাজারের বড় ব্যবসায়ী বাজার কমিটির সহ-সভাপতি খাঁন ট্রেডার্সের মালিক আলী আহম্মদকে ৫ হাজার টাকা, মক্কা ট্রেডার্সের মালিক জসিমকে ৫ হাজার টাকা, ভূঁইয়া বাণিজ্যলয়ের মালিককে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়।লক্ষ্মীপুরের রায়পুরে সিন্ডিকেট, পেয়াঁজ মৌজুদ করে রেখে দাম উদ্ধগতি করে নাগালের বাহিরে বিক্রি করার অভিযোগে ৩টি সিন্ডিকেট ব্যবসায়ীকে অর্থ জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

এসব দোকানে পেয়াঁজ লোড পিক-আপ গাড়ির বৈধ কাগজপত্র না থাকায় ড্রাইভার মোস্তাফাকে ৪ হাজার টাকা অর্থ জরিমানা করা হয়।

এ সময় নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরী এসব সিন্ডিকেট ব্যবসায়ীদের সতর্ক করে বলেন সরকারী নির্ধারিত মূল্যের বেশি দামে পেয়াঁজসহ অন্যান্য সামগ্রী বিক্রি করা হলে ঐসব ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি সাধারণ ক্রেতাদের সামনে রেখে সতর্ক করে বলেন কোন ব্যবসায়ী নিজেদের খেয়াল খুশিমত বেশি দামে দোকানের পণ্য সামগ্রী বিক্রি করলে প্রশাসনকে অবিহিত করবেন। নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরী আরোও বলেন, রায়পুর শহরে নিষিদ্ধ ফরমালিনযুক্ত খাদ্য পন্য বে-আইনিভাবে বিক্রি ব্যবহারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বাজার কমিটির সভাপতি সফিকুর রহমান পাঠানকে বলেন বাজারের সকল ব্যবসায়ীদের নিয়ে মিটিং করে বাজারজাত সকল পন্যের দাম সরকারী নির্ধারিত দামে বিক্রি করার আহবান জানান

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com