banglarchokh Logo

গোপালগঞ্জে ৪টি প্রতিষ্ঠানকে ২১ হাজার টাকা জরিমানা

ষ্টাফ করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ
বাংলার চোখ
 গোপালগঞ্জে ৪টি প্রতিষ্ঠানকে ২১ হাজার টাকা জরিমানা

গোপালগঞ্জে নির্ধারিত মূল্যে পেয়াজ বিক্রি না করা ও মেয়াদ উত্তীর্ণ রং বিক্রি এবং মূল্য তালিকা না থাকার দায়ে ৮টি প্রতিষ্ঠানকে ২১ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আজ বুধবার দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার উলপুর ও সাতপার এবং সদর বাজারে অভিযান চালিয়ে এ জরিমানা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, গোপালগঞ্জের সহকারী পরিচালক শামীম হাসান।

শামীম হাসান জানান, নির্ধারিত মূল্যের বাইরে ইচ্ছামত মূল্যে পেয়াজ বিক্রি করা দায়ে মেসার্স মাহমুদ স্টোরকে ২ হাজার ও ভাই ভাই ভাণ্ডারকে ৫ হাজার করে মোট ৭ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া মেয়াদ ও মূল্য বিহীন রং বিক্রি করার দায়ে মেসার্স রাহুল হার্ডওয়্যারকে ৫ হাজার, মূল্যবিহীন ঔষধ বিক্রির দায়ে মেসার্স মহাদেব হলকে ১ হাজার এবং বিভিন্ন অপরাধের দায়ে আরও ৪টি প্রতিষ্ঠানকে মোট ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

এ অভিযানে জেলা বাজার কর্মকর্তা মো: আরিফ হোসেন, ক্যাব গোপালগঞ্জ শাখার সাধারণ সম্পাদক মো: মোজাহারুল হক বাবলুসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com