banglarchokh Logo

ছাত্রসংগঠন আহবান’র নতুন সভাপতি টিটো সম্পাদক নিলয়

এম.জামান কাকা, যশোর থেকে
বাংলার চোখ
 ছাত্রসংগঠন আহবান’র নতুন সভাপতি টিটো সম্পাদক নিলয়

 যশোরের স্বেচ্ছাসেবী ছাত্রসংগঠন ‘আহবান’র নতুন কমিটি গঠন করা হয়েছে। যশোর পৌরপার্কে বার্ষিক সাংগঠনিক পরিকল্পনা ও মতবিনিময় সভা থেকে আগামী এক বছরের জন্য খালেদুর রহমান টিটোকে সভাপতি ও সুমন আহমেদ নিলয়কে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনটির প্রতিষ্ঠাকালীন সভাপতি খানজাহান আলী শান্ত।
কমিটির সহ-সভাপতি করা হয়েছে মোহাম্মদ ওয়াসিম, আরিফুজ্জামান রাজীব, লিমা, সাগর, সুমি ও রায়হান হোসেনকে। যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন রুহুল আমিন, আব্দুল বারেক, দেলোয়ার ও মামুন। এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে আফরিন সীমা, সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে জুলফিকার হোসেন, ইমরান ও আল আমিন খান, কোষাধ্যক্ষ হিসেবে সালিমুল, সহ-কোষাধ্যক্ষ হিসেবে জান্নাতুল রাত্রি, দপ্তর সম্পাদক হিসেবে মানিক দেবনাথ, সহ-দপ্তর সম্পাদক হিসেবে সোহানুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক হিসেবে মানোয়ার, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক হিসেবে হাসিব হাসান ও তৌহিদুল ইসলাম, প্রচার সম্পাদক হিসেবে হাসিবুল, সহ-প্রচার সম্পাদক হিসেবে রোহান ও সাগর এবং সদস্য হিসেবে তুহিন, জেরিন হাসান, আল আমিন, মেহেদি হাসান ও বীথিকে দায়িত্ব দেয়া হয়েছে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com