banglarchokh Logo

গাজীপুর এলাকাবাসির সংবাদ সম্মেলন

সুজন সারোয়ার, টঙ্গী থেকে
বাংলার চোখ
 গাজীপুর এলাকাবাসির সংবাদ সম্মেলন

গাজীপুরের গাছা থানা এলাকায় বিভিন্ন অপকর্মের মুলহোতা বহু মামলার আসামি উত্তর খাইলকুর মেম্বারবাড়ি রোড এলাকার চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ এবং মাদকসক্ত প্রতারণার চক্রের সক্রিয়া সদস্য শিক্ষক নূর মোহাম্মদ শরীফের হাত থেকে বাচঁতে এলাকাবাসি সংবাদ সম্মেলন করেছেন গাছা থানা প্রেসক্লাবে।
মঙ্গলবার দুপুরে প্রেসক্লাবের হলরুমে সংবাদ সম্মেলনে গাছা থানা এলাকার ৫জন ভোক্তভোগি সাংবাদিকদের কাছে শিক্ষক নূর মোহাম্মদ শরীফের বিরুদ্ধে বিভিন্ন অপকর্ম তুলে ধরে বলেন, গাছা থানায় চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ নূর মোহাম্মদ শরীফের বিরুদ্ধে এলাকাবাসি ৪টি মামলা ও একটি অভিযোগ দায়ের করার পরও থানার (ওসি) ইসমাইল হোসেন তাকে গ্রেফতার করছেনা। গ্রেফতার না করার ফলে নূর মোহাম্মদ শরীফ  আমাদের হুমকি দিচ্ছে আমরা যেন মামলা উঠিয়ে নেই, তা না হলে আমাদের মেরে ফেলবে।
অভিযোগ কারী মিনারুল ইসলাম বলেন,গত ৫/১০/২০১৯ইং তারিখে রাত ৯টার দিকে নূর মোহাম্মদ শরীফ(৪০) মো. এমরাত হোসেন(৩২), মোয়াজ্জেম হোসেন মন্ডল(৩০), মো. নয়ন সরকার(৩২), যোবায়ের হোসেন জুয়েল(৩০) মো. মাহাফুজ মিয়া(২০), মো. রাকিব(২১), মো. সাকিব(২০) নামে সন্ত্রাসী বাহিনিরা  আমার মায়ের আচল নামক দোকানে ধারালো ছোরা,সুইচ গিয়ার, লোহার কাটার রড লাঠি সোটা বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে আমার দোকানে সামনে মারধর শুরু করে এবং আমার দোকান ভাংচুুর করিয়া দোকানে ক্যাশ বক্সে থাকা ৪৪হাজার টাকা নিয়ে চলে যায়। আমি প্রতিবাদ করলে আমাকে প্রাণ ণাশের হুমকি দিয়ে চলে যায়। আমি এবিষয়ে গাছা থানার অভিযোগ দায়ের করলে ওসি কোন ব্যবস্থ নেননি। নূর মোহাম্মদ শরীফ আমাকে মামলা উঠানোর হুমকি দেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com