banglarchokh Logo

রাঙামাটির বাঙ্গালহালিয়ায় গুলিবিদ্ধ অজ্ঞাত উপজাতীর লাশ উদ্ধার

আলমগীর মানিক,রাঙামাটি
বাংলার চোখ
 রাঙামাটির বাঙ্গালহালিয়ায় গুলিবিদ্ধ অজ্ঞাত উপজাতীর লাশ উদ্ধার

রাঙামাটির রাজস্থলী উপজেলাধীন বাঙ্গালহালিয়ার কাঁকড়াছড়ি এলাকায় গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাতনামা এক ব্যক্তির (৫০) লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল পৌনে দশটার সময় নিহতের মৃতদেহটি উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফ উদ্দিন। পরিচয় সনাক্ত করার চেষ্ঠা চলছে জানিয়ে ওসি বলেছেন, নিহত ব্যক্তি উপজাতীয় সম্প্রদায়ের বলে মনে হচ্ছে। নিহতের পাশে একটি অস্ত্র পড়ে থাকতে দেখেছে বলে জানিয়েছে স্থানীয়রা।
স্থানীয় সূত্রে জানাগেছে, মঙ্গলবার দিবাগত রাতে কাঁকড়াছড়ি এলাকায় বেশ কয়েক রাউন্ড গুলির শব্দ শোনা গেছে। এলাকাটিতে আঞ্চলিকদলীয় এবং  মগ লিবারেশন পার্টির সশস্ত্র সন্ত্রাসীদের আনাগোনা থাকায় স্থানীয়রা বাসা থেকে কেউ রাতে বের হয়নি। পরে সকাল বেলায় একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আশরাফ উদ্দিন তার সঙ্গীয় ফোর্স নিয়ে উক্ত ঘটনাস্থলে পৌছে পৌনে দশটার সময় লাশটি উদ্ধার করেছেন বলে মুঠোফোনে জানিয়েছেন। নিহতে পরিচয় শনাক্তের চেষ্ঠা চালাচ্ছে পুলিশ।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2019 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com