banglarchokh Logo

আবরার ফাহাদ হত্যাকান্ডের প্রতিবাদে গোপালগঞ্জ বশেমুরবিপ্রবিতে মানববন্ধন

ষ্টাফ করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ
বাংলার চোখ
 আবরার ফাহাদ হত্যাকান্ডের প্রতিবাদে গোপালগঞ্জ বশেমুরবিপ্রবিতে মানববন্ধন

বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যাকান্ডের প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে গোপালগঞ্জ শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থীরা মানববন্ধন ও মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি পালন করেছে।

আজ বুধবার বেলা ১১ টায় বৃষ্টি উপেক্ষা করে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের প্রধান ফটকের সামনের গোপালগঞ্জ–টুঙ্গিপাড়া সড়কে উপর দাঁড়িয়ে হাতে হাত ধরে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে শিক্ষার্থীরা। এ সময় শিক্ষার্থীরা ব্যানার ও প্লাকার্ড প্রদর্শন করে এ হত্যাকান্ডের তীব্র প্রতিবাদ জানান।

মানববন্ধান চলাকালে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী শফিকুল ইসলাম, ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সিকদার মাহামুদ। এসময় তারা বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

এছাড়া মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জয়বাংলা চত্বরে প্রায় ৩০ মিনিটি ধরে মোমবাতি জ্বালিয়ে কর্মসূচী পালন করে। এসময় বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদের হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান শিক্ষার্থীরা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com