banglarchokh Logo

অটোরিক্সা মালিকদের সাথে মতবিনিময় করেন জিএমপি কমিশনার

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
বাংলার চোখ
 অটোরিক্সা মালিকদের সাথে মতবিনিময় করেন জিএমপি কমিশনার

টঙ্গী পূর্ব থানায় অন্তগত বেটারী চালিত অটোরিক্সা মালিকদের সাথে মতবিনিময় সভা করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো: আনোয়ার হোসেন। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা সহকারী পুলিশ কমিশনার আহসান উল্লাহ,অপরাধ দমন সহকারী পুলিশ কমিশনার সাহাদাত হোসেন,  সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক থোয়াই অংপ্রু মারমা,  টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন, টঙ্গী রিক্সা-ভ্যান শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, অটোরিক্সা মালিক টঙ্গী পৌরসভার সাবেক কমিশনার দুলাল মৃধা, আফজাল হোসেন, আব্দুল হামিদ মোল্লা, রফিকুল ইসলাম, বকতিয়ার হোসেন, ফজলুল হক, শেখ পান্নু, খোরশেদ আলম, মাসুদ পারভেজ, আল মামুন, কামাল হোসেন প্রমুখ।
মতবিনিময় সভায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আনোয়ার হোসেন বলেন, আপনারা মেইন রোডে গাড়ী না চালানোর জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন এবং মালিকদের আর নতুন বেটারীচালিত অটোরিক্সা তৈরি না করার জন্য দাবী জানান। এছাড়াও কাউকে কোন প্রকার চাঁদা না দিয়ে বর্তমানে যারা অটোরিক্সা মালিক তারা ক্রমান্বয়ে এই ব্যবসা থেকে সরে অন্য ব্যবসা করার জন্য উৎসাহিত করেন। যেই রিক্সাগুলো বর্তমানে আছে তাদের শাখা রোডে চালানোর রোড পারমিটের ব্যবস্থা করে দিবেন গাজীপুর পুলিশ কমিশনার মো: আনোয়ার হোসেন। নতুন কেউ এই ব্যবসায় না আসার জন্য বিশেষ দাবী জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com