banglarchokh Logo

মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে ২য় দিনে বিআইডব্লিউটিএ’র অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

মোঃ রুলে ইসলাম তাহমিদ মাওয়া (মুন্সীগঞ্জ) থেকে
বাংলার চোখ
 মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে ২য় দিনে বিআইডব্লিউটিএ’র অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাট এলাকায় ফের ২য় দিনে সকাল থেকে শুরু করেছেন উচ্ছেদ অভিযান  বিআইডব্লিউটিএ কতৃপক্ষ। সারাদেশে বিআইডব্লিউটিএ’র জায়গায়
অভিযানের অংশ হিসেবে এ অভিযান চালানো হয়। বৃহস্পতিবার বিআইডব্লিউটিএ’র ম্যাজিস্ট্রেট মো. মোস্তাফিজুর রহমান অভিযান পরিচালনা করেন। এ সময় জেলা পুলিশ, থানা পুলিশ ও নৌপুলিশ মোতায়েন ছিল।
বিআইডব্লিউটিএ’র ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান জানান, গতকাল ২শতাধিক অবৈধ স্থাপনা । আজ বৃহস্পতিবার আরো ৬০টি উচ্ছেদ হয়। যতক্ষণ উচ্ছেদ শেষ না হবে অভিযান চলমান থাকবে। বিআইডব্লিউটিএ’র এক্সাভেটর (ভ্যাকু) দিয়ে উচ্ছেদ করা হয় এছাড়া আজ সকালে ৩ নং ফেরী ঘাট সংলগ্ন এলাকায় আরো  ৫টি আনলোড ড্রেজার।
অভিযান পরিচালনা কালে সাথে ছিলেন যুগ্ন পরিচালক বন্দর বিভাগ মো. গোলজার আলী, উপ পরিচালক নৌ সংরক্ষন ও পরিচালন বিভাগ এসএম আজগর আলী, শিমুলিয়া নৌ বন্দর কর্মকর্তা মো.শাহালম মিয়া, সহকারি পরিচালক নৌ নিটরা সাহাদাত হোসেন, সহকারি পরিচালক নৌ সংরক্ষন ও পরিচালন বিভাগ মো. জসিম মিয়া, নৌ পুলিশ পরিদর্শক মো. আমিনুল ইসলাম প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com