banglarchokh Logo

সিরাজগঞ্জে ২৯টি দেশীয় বন্দুকসহ দুই অস্ত্র ব্যবসায়ী আটক

নজরুল ইসলাম, সিরাজগঞ্জ
বাংলার চোখ
 সিরাজগঞ্জে ২৯টি দেশীয় বন্দুকসহ দুই অস্ত্র ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযানে ২৮টি দেশীয় তৈরী বন্দুক, ১টি এলজি ও ১ রাউন্ড কার্তুজসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে।

বৃহস্পতিবার ভোরে পাবনা সদরের ভারারা ইউনিয়নের কালুপাড়া গ্রামে ও এর আগে বুধবার রাতে সিরাজগঞ্জ সদরের কাদাই এলাকায় এ অভিযান চালানো হয়। আটকরা হলেন, পাবনা  সদরের ভাওডাঙ্গা কালুপাড়া গ্রামের মৃত ইমান আলীর ছেলে মো. আব্দুল ওয়াহাব (৩৫) ও একই উপজেলার খয়ের বাগান গ্রামের আব্দুল হেলাল খানের ছেলে মিজানুর রহমান মিজান (১৯)।

বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার টুটুল চক্রবর্তী এ তথ্য জানান।

তিনি বলেন, বুধবার রাত ৮টার দিকে সিরাজগঞ্জ ডিবি পুলিশের এস,আই ইয়াসিন আরাফাত সদর উপজেলার কাদাই এলাকায় সিলভার ডেল পার্কের সামনে থেকে ১টি দেশীয় তৈরি এলজি, ১টি বন্দুক ও ১ রাউন্ড কার্তুজসহ ওই দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করে। জিজ্ঞাসাবাদে আটককৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে পাবনার কালুপাড়া গ্রামের আব্দুল ওয়াহাবের বাড়ি থেকে আরো ২৮টি দেশীয় তৈরি বন্দুক উদ্ধার করা হয়।

আটকরা দেশীয় অস্ত্র তৈরি করে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করতো বলে জানিয়েছেন পুলিশ সুপার।  

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ফোরকান শিকদার, ডিএসবির পরিদর্শক রেজাউল করিম, ডিবি ওসি ওহেদুজ্জামান ও সদর থানার ওসি মোহাম্মদ দাউদ উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2019 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com