banglarchokh Logo

পুলিশ হয়রানি নির্যাতনের প্রতিবাদে সমাবেশ বিক্ষিভ মিছিল

ডেক্স রিপোর্ট
বাংলার চোখ
 পুলিশ হয়রানি নির্যাতনের প্রতিবাদে সমাবেশ বিক্ষিভ মিছিল

চান্দিনা উপজেলা বাংলাদেশ রিক্সা ভ্যান চালক শ্রমিক ফেডারেশন গভ: রেজি: নং- বি-২০৯০, চান্দিনা উজেলা শাখার উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোপ মিছিল। পালকিং সিনেমার সামনে থেকে বাজার হয়ে কাঠেরপুল রিক্সা ডাম্পিং এর সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সভায় সভাপত্বি করেন-চান্দিনা উপজেলা শাখার সভাপতি হাজী শাহ আলম। সভায় বক্তব্য রাখেন- তিনি তার বক্তিতায় গত ২০ অক্টোবর বেলা ১২.০০ ঘটিকার সময় হারিখোলা মেইল গেটে হাইওয়ে পুলিশ ২১জন শ্রমিকের উপর দোকানে প্রবেশ করে এলোপাতারি মারধর করে। এবং সরজমিনে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য জোর দাবি জানাই। গত ২০১৬ইং হইতে ২০১৯ইং সাল পর্যন্ত হাইওয়ে পুলিশ চান্দিনা থেকে রিক্সা আটক করে ইলিয়টগঞ্জ পুলিশ পাড়িতে নিয়ে বিভিন্ন তারিখে বিভিন্ন সময়ে শ্রমিকের নিকট হইতে ৩০০টি অটোরিক্সা চাঁদাবাজি করে ছেড়ে দেওয়া হয়। প্রচুর পরিমাণে গাড়ির ব্যাটারী বিক্রি করে দেয় তার সকল প্রমাণ সংগ্রহ করা আছে। অবিলম্বে আইনেই আওতায় এনে যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য স্বরাষ্ট্রমন্ত্রী ও মহা পুলিশ পরিদর্শকে বিশেষ ভাবে অনুরোধ জানাই। সভার শেষে শাহ আলমের নেতৃত্বে ১০ বিশিষ্ট কমিটি জেলা প্রশাসক ও জেলা পরিষদ চেয়ারম্যান বরাবরে ৫ দফা দাবী বাস্তবায়নের দাবিতে স্মারক লিপি প্রদান করেন।

আরো উল্লেখ করেন আগামী ২০ নভেম্বর ২০১৯ইং সকাল ১০.০০ টায় সুলতানপুর হইতে পুলিশের নির্যাতনের প্রতিবাদে ৫ দফা দাবি বাস্তবায়নের দাবীতে ৫০০ রিক্সা সহ ব্যালি করে জেলা প্রশাসকের বরাবরে স্মারক লিপি প্রদান করা হইল। সকল শ্রমিকদেককে রিক্সা সহ র‌্যালিতে যোগদান করার জন্য সকল শ্রমিককে অনুরোধ জানান।
সকলকে ধন্যবাদ জানিয়ে সভা সমাপ্ত ঘোষনা করেন।
সভায় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলার সহসভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ হোসেনসহ আলো অনেকে বক্তব্য রাখেন।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com