banglarchokh Logo

শিবগঞ্জে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 শিবগঞ্জে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়েছে। কলিম উদ্দীন আহম্মদ স্মৃতি ফান্ড থেকে রবিবার এই বৃত্তি প্রদাণ করা হয়।
এ সময় কমিটির সভাপতি ও দাদনচক এইচএম উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক শফিকুর রহমানের বাসভবন চত্বরে মরহুম কলিম উদ্দীন আহম্মদের পরিবারের সদস্যগণ আনুষ্ঠানিকভাবে ৪র্থ বারের মত এই শিক্ষাবৃত্তি প্রদান করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হরিনগর উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক খায়রুল আলম। এ সময় অন্যান্যের মধ্যে বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোশাররফ হোসেন, মনাকষা হুমায়ুন রেজা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহা. আব্দুল কাদের, আলহাজ শরীফ আহমদ কারিগরি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহা. লোকমান হোসেন, দাদনচক বেল আফরোজ ইদ্রিশী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহা. শফিকুল আলম, দাদনচক এইচএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহা. গোলাম রাব্বানী, মনাকষা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহা. আরিফ উদ্দিন ও বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহা. সাব্বির উদ্দিনসহ স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, শিক্ষাবৃত্তি অনুষ্ঠানে উপজেলার ৬টি মাধ্যমিক বিদ্যালয়ের ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ অস্বচ্ছল পরিবারের ৮ জন মেধাবী ছাত্রছাত্রীকে এককালীন দশ হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com