banglarchokh Logo

চিরশয্যায় হাসেম চেয়ারম্যান

ফেনী প্রতিনিধি
বাংলার চোখ
 চিরশয্যায় হাসেম চেয়ারম্যান

শোকে ও শ্রদ্ধায় চিরশয্যায় শায়িত হলেন ফেনী জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলার কালিদহ ইউপির সাবেক চেয়ারম্যান আবুল হাসেম। আজ রবিবার (৮ ডিসেম্বর) সকাল ১০টায় দলমত নির্বিশেষে ও সর্বস্তরের মানুষের উপস্থিতিতে কালিদহ উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে তাকে মাইজবাড়িয়া গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাযাপূর্বে মরহুমের স্মৃতির প্রতি পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

সংক্ষিপ্ত বক্তব্যে সংসদ সদস্য বলেন, মরহুম আবুল হাশেম সাহেব অনেক ভালো মানুষ ছিলেন। তার মৃত্যুতে জেলা আওয়ামীলীগ একজন ত্যাগী নেতাকে হারিয়েছে, এ শুন্যতা কখনো পূরণ হবার নয়। এসময় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

জানাযার নামাজে ইমামতি করেন রশিদীয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মুফতী মাওলানা শহিদুল্লাহ। জানাযায় জেলা জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আকরামুজ্জামান, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম ও ভাইস চেয়ারম্যান শহীদ খোন্দকারসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ অংশ নেয়।

এছাড়া জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার সহ বিএনপির নেতাকর্মীরা জানাযায় অংশগ্রহন করেন।

গতকাল শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে রাজধানীর একটি হাপসাতালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন হাসেম চেয়ারম্যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com