banglarchokh Logo

গলাচিপায় ফেইসবুকে অশ্লীল ছবি পোস্ট করার অপরাধে যুবক আটক

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
বাংলার চোখ
 গলাচিপায় ফেইসবুকে অশ্লীল ছবি পোস্ট করার অপরাধে যুবক আটক

ফেইসবুকে ভুয়া আইডি দিয়ে তরুণীর অশ্লীল ছবি পোস্ট করার অপরাধে গলাচিপায় মো. রোমান খান (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে পটুয়াখালীর র‌্যাব-৮। এ ঘটনায় গলাচিপা থানায় রোমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে তরুণীর বড় বোন তানিয়া আক্তার একটি মামলা দায়ের করেন। আটকৃত রোমানকে র‌্যাব-৮ শনিবার রাতে গলাচিপা থানা পুলিশের কাছে হস্তান্তর করে। পুলিশ রোমানকে রোববার আদালতে প্রেরণ করলে বিচারক তাকে জেলহাজতে পাঠিয়ে দেয়।

পুলিশ জানায়, অভিযুক্ত রোমান বাগের হাট জেলার মোড়লগঞ্জ থানার চৌদ্দঘর এলাকার মো. হাবিব খানের ছেলে। ছোটবেলা থেকে রোমান গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের আটখালী তেঁতুলতলা বাজারের নানা মৃত আব্দুল খালেক মোল্লার বাড়িতে বসবাস করছে।

মামলা সূত্রে জানাগেছে, গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের আটখালী গ্রামের বাদী তানিয়া আক্তারের বাবা রফিকুল ইসলাম গত এক সপ্তাহ আগে তার মোবাইল ফোন মেরামত করার জন্য তেঁতুলতলা  বাজারে মোবাইল সার্ভিসিং এর একটি দোকানে যায়। সেখান থেকে অভিযুক্ত রোমান কৌশলে বাদীর ছোটবোন অষ্টম শ্রেণির মাদরাসা পড়–য়া ছাত্রীর কিছু ছবি নিয়ে নেয়। এর পর রোমান ফেইসবুকে ভুয়া লতি সেক্্ির (পাগলী) নামে আইডি খুলে তরুণীর বিভিন্ন অশ্লীল ছবি পোস্ট করে তার আত্মীয়-স্বজনের ফেইসবুক আইডিতে সংযুক্ত করে দেয়। পরবর্তীতে বিষয়টি সবার নজরে আসলে ওই তরুণীর অভিভাবক র‌্যাব-৮ পটুয়াখালী অভিযোগ করলে শনিবার রাতে অভিযুক্ত রোমানকে ভুয়া আইডি ব্যবহৃত মোবাইল ফোনসহ আটক করে থানায় সোপর্দ করা হয়।

এ প্রসঙ্গে গলাচিপা থানার সেকেন্ড অফিসার এসআই গাজী ফজলুর রহমান বলেন,‘অভিযুক্ত রোমানের বিরুদ্ধে গলাচিপা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা হয়েছে। রোববার তাকে গলাচিপা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে জেল হাজতে পাঠিয়ে দেয়।’

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com