banglarchokh Logo

টাঙ্গাইলে প্রেমিকার দেয়া এসিডে ঝলসে গেলো প্রেমিক

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি
বাংলার চোখ
 টাঙ্গাইলে প্রেমিকার দেয়া এসিডে ঝলসে গেলো প্রেমিক

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় প্রেমিকাকে এসিড নিক্ষেপ এমন ঘটনা প্রায়ই শোনা যায়। এবার উল্টো প্রেমিকার দেয়া এসিডে ঝলসে গেছে প্রেমিক। ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা করোনেশন হাই স্কুল এন্ড কলেজ এলাকায়।

এ ঘটনায় সুজন মন্ডলের স্ত্রী শান্তা মন্ডল বাদি হয়ে শনিবার রাতেই কালিহাতী থানায় মামলা দায়ের করেন। পরে ওই প্রেমিকা আলেয়া বেগম ও  এসিড সরবরহকারী লুৎফরকে (৪২) গ্রেফতার করে রোববার দুপুরে জেল হাজতে প্রেরণ করে পুলিশ। আটককৃত আলেয়া বেগম সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার গোপালপুর বটতলা গ্রামের মৃত মোজাম মিয়ার মেয়ে ও লুৎফর কালিহাতী উপজেলার সিংগাইর দক্ষিণপাড়া গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে।

মামলার বিবরণে জানাযায়, আসামী আলেয়া বেগম ও আহত সুজন মন্ডলের পূর্ব পরিচিতির অংশ হিসেবে বিরোধ চলছিল এবং বিভিন্ন সময় সুজনকে ভয়-ভীতি ও হুমকি দিয়ে আসছিল। তারই ধারাবাহিকতায় গত ৭ ডিসেম্বর বিকেলে কালিহাতী উপজেলার বল্লা করোনেশন হাই স্কুল এন্ড কলেজের সামনে রাস্তার পাশে দাড়িয়ে লুঙ্গি বিক্রি করার সময় পূর্ব শত্রুতার জেরে আসামী আলেয়া বেগম সুজন মন্ডলের গায়ে প্লাস্টিকের মগ দিয়ে এসিড নিক্ষেপ করে।

এতে সুজনের মুখের বামপাশ ঝলসে বিকৃত হয়ে যায় এবং শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়।  ওই এসিড সুজনের পাশে থাকা সিরাজগঞ্জ জেলার আব্দুল সামাদ শেখের ছেলে আহম্মদ আলী, একই জেলার গোপালপুর বটতলা গ্রামের আব্দুল জলিলের ছেলে জহিরুল ইসলাম, কালিহাতী উপজেলার বল্লা গ্রামের খালেক মিয়ার ছেলে খোরশেদসহ আরো কয়েকজনের গায়ে লেগে আহত হয়। পরে সুজনের ডাক চিৎকারে বাজারের লোকজন এগিয়ে এসে আলেয়াকে আটক করে কালিহাতী থানা পুলিশকে খবর দিলে তাকে থানায় নিয়ে আসেন। জিজ্ঞাসাবাদে তার দোষ স্বীকার করে নিক্ষেপকৃত এসিড উপজেলার সিংগাইর দক্ষিণপাড়া গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে লুৎফর সরবরাহ করেন। পরে থানা পুলিশ তাকেও আটক করে।

এব্যাপারে কালিহাতী থানার ওসি হাসান আল মামুন জানান, এ ঘটনায় মামলা দায়ের করে এসিড নিক্ষেপকারী আলেয়া ও এসিড সরবরাহকারী লুৎফরকে আটক করে রবিবার (৮ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইল জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com