banglarchokh Logo

নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি
বাংলার চোখ
 নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার

 

 

 

নাটোরের নলডাঙ্গায় প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের ভুয়া কাবিননামা করে ধর্ষণের অভিযোগে এস এম শাওন মাহমুদ এলাচ নামের একজন কে গ্রেপ্তার করেছে পুলিশ।সোমবার দুপুরে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের ভুয়া কাবিননামা করে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত শাওন মাহমুদ ওরেফে সুদীত্ত শাওন (৩০) উপজেলার সোনাপাতিল গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির জানান,উপজেলার নওপাড়া গ্রামের এক কলেজ ছাত্রীর সাথে শাওন মাহমুদ প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের ভুয়া কাবিননামা তৈরি করে অনৈতিকভাবে মেলামেশা করে।পরে শাওন মাহমুদ গোপনে অন্যত্র বিয়ে করে ঘর সংসার শুরু করে।এ বিষয়টি কলেজ ছাত্রী জানতে পেরে মানসিক ও শারিরীকভাবে অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি হয়। সোমবার দুপুরে কলেজছাত্রীর পিতা বুলবুল আহমেদ বাদী হয়ে তার নামে মামলা দায়ের করলে দুপুরে শাওন মাহমুদ কে আটক করে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে  আদালতে প্রেরণ করা হয়। আদালত তাকে জেল হাজতে পাঠায়।শাওন মাহমুদ ল পাস করে নাটোর জজ কোর্টে আইনজীবি পেশায় প্যাকর্টিস করছে।

 

 

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com