banglarchokh Logo

নারায়ণগঞ্জের ফ্ল্যাটে বিদেশি নারীর মরদেহ

ডেক্স রিপোর্ট
বাংলার চোখ
 নারায়ণগঞ্জের ফ্ল্যাটে বিদেশি নারীর মরদেহ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় একটি ফ্ল্যাট থেকে শ্রীলংকার নাগরিক রেবেকা নির্মানীয়া শম্পা নামের এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় ফতুল্লার ভূইগড় এলাকায় অবস্থিত রূপায়ন টাউনের ১১ নং বিল্ডিংয়ের ৩/এ ফ্ল্যাট থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়।


ওই বিল্ডিংটি ভারতের ব্যবসায়ীরা কিনে নিয়ে ব্যবসা করছিলেন। শম্পা ঢাকায় কুনচুঙ্গা নামের একটি বায়িং হাউজে মার্চেন্ডাইজার হিসেবে কর্মরত ছিলেন।


রূপায়ন টাউনের বসিন্দারা জানান, এখানে তাদের ব্যবসা প্রতিষ্ঠানের স্টাফ অর্থাৎ ভারতীয় ও শ্রীলংকান নাগরিকরা বসবাস করেন। এ বিল্ডিংয়ে তাদের নিজস্ব নিরাপত্তারক্ষী রয়েছে। বাইরের কেউ এই ভবনে যেতে পারতো না।

নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন জানান, শ্রীলংকার ওই নারী ফ্যানের সঙ্গে ওড়না বেঁধে আত্মহত্যা করেছেন বলে ধারনা।

সোমবার সকালে তার গৃহপরিচারিকা কাজ করতে এসে দরজা বন্ধ পেয়ে তার সন্দেহ হয়। পরে রূপায়ন গ্রুপের কর্মকর্তাদের জানালে ফুতল্লা থানা পুলিশ দরজা ভেঙ্গে রেবেকরা লাশ উদ্ধার করে।

ঘটনাস্থল পরিদর্শন করে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার বলেন, প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারনা করা হলেও ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com