banglarchokh Logo

রাজাপুরে বাল্যবিবাহের অভিশাপ থেকে মুক্তি পেল আঁখি

ঝালকাঠি প্রতিনিধি
বাংলার চোখ
 রাজাপুরে বাল্যবিবাহের অভিশাপ থেকে মুক্তি পেল আঁখি

ঝালকাঠির রাজাপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহাগ হাওলাদার এর হস্তপেক্ষে বাল্যবিবাহের অভিশাপ থেকে মুক্তি পেল সম্প্রতি অনুষ্ঠিত হওয়া পিইসি পরীক্ষার্থী মোসাঃ আখিঁ আক্তার। মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় উপজেলার নারকেলবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আখিঁ উপজেলার নারিকেল বাড়িয়া এলাকার মোঃ হালিম হাওলাদারের মেয়ে ও স্থানীয় ৮৪ নং দক্ষিন নারিকেল বাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সম্প্রতি অনুষ্ঠিত হওয়া পিইসি পরীক্ষার্থী।

জানাগেছে, খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সোহাগ হাওলাদার গোপন সংবাদের ভিত্তিতে ঐ এলাকায় বিয়ের অনুষ্ঠান অভিযান চালায়। নির্বাহী কর্মকর্তার উপস্থিতি টের পেয়ে বর সহ লোকজন পালিয়ে যায়। এ সময় বিয়ের আয়োজনের মুলহোতা বরের খালা মোসাঃ লাভলু বেগম (৪৫) ও বরের ভাই ছোট সজিবকে আটক করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহাগ হাওলাদার জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিয়ের আয়োজনের মূলহোতা লাভলু বেগম ও বরের ভাই সজিকে আটক করি। আটককৃত লাভলু বেগমকে ভ্রাম্যমান আদালতে ৫ হাজার টাকা অর্থদন্ড ও সজিবকে মুচকে দিয়ে ছেড়ে দেই।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com