banglarchokh Logo

টাঙ্গাইলে ৫ মাদক সেবীর জেল

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি
বাংলার চোখ
 টাঙ্গাইলে ৫ মাদক সেবীর জেল

টাঙ্গাইলে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও লুপেন্ডা সেবন করার সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ মাদক সেবীকে বিভিন্ন মেয়াদে জেলা দেয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে শহরের বিশ্বাস বেতকা এলাকায় জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাপস পালের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শাহরিয়ার শারমিনসহ আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যবৃন্দ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস পাল বলেন, বিশ্বাসবেতকা এলাকার নির্মাণাধীন ভবনে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও লুপেন্ডা সেবন করার শহরের পূর্বআদালত পাড়ার মৃত মহর আলীর ছেলে মো. নজরুল ইসলাম (৩৩) ও বাবু (৩৮), বিশ্বাস বেতকা এলাকার মৃত তফিজ উদ্দিনের ছেলে মো. শফিক (৪০) ও শাহানুরকে (৫৫) তিন মাসের জেল এবং কাজীপুর পটল পাড়া এলার মৃত নায়েব আলী বেপাড়ীর ছেলে মো. আলামিন (৩২ কে এক মাসের জেল দেয়া হয়। আসামীদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর ১৬ ধারা ও ৪২ (১) ধারায় আসামীদের সাজা প্রদান করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com