banglarchokh Logo

ইসলামপুরে প্রয়াত আনিছুর রহমানের স্মরণসভা অনুষ্ঠিত

জামালপুর প্রতিনিধি
বাংলার চোখ
 ইসলামপুরে প্রয়াত আনিছুর রহমানের স্মরণসভা অনুষ্ঠিত

 জামালপুর জেলার ইসলামপুরে উপজেলা যুবদল, পৌর যুবদল ও  উপজেলা ছাত্রদলের যৌথ উদ্যোগে শুক্রবার সন্ধায় ইসলামপুর পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত আনিছুর রহমানের স্বরণে একটি স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
ইসলামপুর সরকারী কলেজ প্রাঙ্গনে শুক্রবার সন্ধায় অনুষ্ঠিত স্বরণ সভায় সভাপতিত্ব করেন ইসলামপুর কলেজ ছাত্রদলের সভাপতি সোহানুর রহমান সোহান। এতে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ইসলাপুর পৌর বিএনপির দপ্তর সম্পাদক মনিরুল করিম, পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক মনির খান লোহানী, উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক এস এম মামুন, যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন সুজন, ছাত্রদলের সভাপতি নাজিম হোসেন নোমান, হিন্দুবৌদ্ব ঐক্যপরিষদের সভাপতি মহাদেব প্রমুখ।
ওই স্বরণ সভায় বক্তারা জানান, ইসলামপুর পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত আনিছুর রহমান জীবদ্দশায় সত্যিকারের একজন ভাল মানুষ ছিলেন এবং তিনি একজন ধর্মপ্রান মুসলমান ছিলেন। ইসলামপুরের বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতার্কীরা স্বরণ সভায় মরহুমের বিদেহী আতœার প্রতি মাগফেরাত কামনা করতে গিয়ে চোখের জলে বুক ভাসিয়েছেন। বক্তারা মরহুমের জীবদ্দশার রাজনৈতিক, ব্যবসায়িক, সামাজিক ও ধর্মীয় সদাআচার এবং তার সদাহাস্যোজ্জল জীবনের নানা স্মৃতিচারণ করতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। মরহুমের অকাল মৃত্যুতে ইসলামপুরের বিএনপি এবং বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা একজন সুযোগ্য অভিভাবককে হারিয়েছেন বলেও বক্তারা জানিয়েছেন। ওই স্বরণ সভায় আলোচনা পর্ব শেষে মরহুমের বিদেহী আতœার প্রতি মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com