banglarchokh Logo

নায়িকা বড়, নায়ক ছোট

বিনোদন ডেক্স
বাংলার চোখ
 নায়িকা বড়, নায়ক ছোট

নায়কের সঙ্গে বয়সের বড় ব্যবধানে নায়িকাদের অভিনয় করতে হরহামেশাই দেখা যায়। কিন্তু নায়কের বয়স নায়িকার চাইতে কম, এরকম খুব একটা দেখা যায় না। ক্যাটরিনা অভিনয় করবেন বয়সে ছোট দুই নায়কের সঙ্গে। আর সেটা নিয়েই চলছে আলোচনা।

খানদের পাশাপাশি প্রায় সমবয়সী রণবীর কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা এবং আদিত্য রায় কাপুরের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে ক্যাটরিনাকে। কিন্তু এবার তিনি অভিনয় করবেন ঈশান খাট্টার এবং সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে। ফারহান আখতার এবং রিতেশ সিধওয়ানির একটি সিনেমায় দশ বছরের ছোট এই দুই নায়কের সঙ্গে দেখা যাবে ক্যাটরিনাকে।


সিনেমায় ক্যাটরিনার চরিত্রটি নিয়ে শুরু হয়েছে জল্পনাকল্পনা। যদি ক্যাটরিনাকে এই দুই নায়কের চাইতে বেশি বয়সীর চরিত্রে দেখানো হয়, তাহলে খুব বেশি পরিশ্রম করতে হবে না। কিন্তু তাদের সমবয়সী কিংবা ছোট দেখাতে চাইলে ক্যাটরিনাকে অনেক কসরত করতে হবে বলে মনে করছেন চলচ্চিত্র বিশেষজ্ঞরা।

মাজিদ মাজিদির ‘বেয়ন্ড দ্য ক্লাউডস’ ছবিতে চলচ্চিত্রে অভিষেক হয়েছে শহীদ কাপুরের ভাই ঈশান খাট্টারের। আর সিদ্ধান্ত চতুর্বেদীর অভিষেক হয়েছে জোয়া আখতারের ‘গাল্লি বয়’ ছবির র‍্যাপার চরিত্রে। ডেকান ক্রনিকল

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com