banglarchokh Logo

টঙ্গীতে জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন ব্যবসায়ীর

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
বাংলার চোখ
 টঙ্গীতে জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন ব্যবসায়ীর

 টঙ্গীর হিমারদীঘি এলাকার ওয়ার্ড আওয়ামীলীগ অফিসে জীবনের নিরাপত্তা চেয়ে শনিবার সকাল সাড়ে ১০ টায় সাংবাদিক সম্মেলন করেন ডিস ব্যবসায়ী রঞ্জুল ইসলাম রঞ্জু।

সংবাদ সমেম্মলনে তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করেন, ৪৬ নং ওয়ার্ড কাউন্সিলর নূরুল ইসলাম নুরু তার দীর্ঘ দিনের পরিচালিত অতুশি স্যাটেলাইট কানেকশন নামক ডিস ব্যবসা জোর পূর্বক কেড়ে নেয়। এ বিষয়ে তিনি টঙ্গী পূর্ব থানায় একাধিক অভিযোগ ও সাধারণ ডায়রি করলে ওই ওয়ার্ড কাউন্সিলর তাকে প্রাণনাশের হুমকি ও মিথ্যা সংবাদ প্রকাশ অব্যাহত রাখে।

তিনি সংবাদ সম্মেলনে আরো উল্যেখ করেন, গত সিটি কর্পোরেশন নির্বাচনে নূরুর প্রতিদ্বন্দি প্রার্থী হিসেবে অংশ নেন। ওই সময় যারা তার পক্ষে নির্বাচনী প্রচারণায় কাজ করেছে তাদের কয়েক জনকে ধরে নিয়ে শারিরীক নির্যাতন করেছে নূরু ও তার লোকজন।

এ ছাড়াও কাউন্সিলর তার শ্যালক মিজানুর রহমান রিংকুসহ শহীদ আহসান উল্লাহ মাষ্টার হত্যা মামলায় অভিযুক্ত আমির হোসেন ও তার লালিত সন্ত্রাসী বাহিনী দিয়ে তার ডিসের লাইন বিচ্ছিন্ন করে গ্রাহকদের হয়রানি করাসহ জোর করে মাসিক ভাড়া উত্তোলন করে নিয়ে যাচ্ছে। তিনি আরো অভিযোগ করে বলেন, কাউন্সিলর নূরু আওয়ামীলীগের মুখোশ পড়ে বি এন পির এজেন্ডা বাস্তবায়নসহ বিএনপি নেতাদের স্বার্থ সংশ্লিষ্ট কাজে দীর্ঘদিন জড়িত রয়েছেন। এমন কি গাড়ি পোড়ানোর মামলায়ও বিএনপি নেতাদের সাথে এ কাউন্সিলর চার্জশীটভূক্ত আসামী। যার মামলা নং ১৩৯/২০১৬।

বর্তমানে নুরু ও তার লোকজন দিয়ে মিথ্যা মামলা ও প্রাণনাশের হুমকি দেয়ায় সে চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন। এমতাবস্তায় তিনি বিভিন্ন গোয়েন্দা সংস্থার মাধ্যমে নূরুর অবৈধ সম্পদ ও তার সন্ত্রাসী কর্মকান্ড অনুসন্ধান করে আইনগত ব্যবস্থা গ্রহনে সংবাদ সম্মেলনে দাবী জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com