banglarchokh Logo

এমপি হারুন অসুস্থ, সন্ধ্যায় এয়ার এম্বুলেন্সে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হচ্ছে

ঝালকাঠি প্রতিনিধি
বাংলার চোখ
 এমপি হারুন অসুস্থ, সন্ধ্যায় এয়ার এম্বুলেন্সে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হচ্ছে

ঝালকাঠি -১ রাজাপুর কাঠালিয়া আসনের বাংলাদেশ আওয়ামীলীগ থেকে হেট্টিক নির্বাচিত সংসদ সদস্য বিশিস্ট শিল্পপতি আলহাজ্ব বজলুল হক হারুন (বিএইচ হারুন) অসুস্থ হয়ে এ্যাপোলো হসপিটালে ভর্তি হয়েছেন। তিনি নিয়মোনিয়া জ্বরে আক্রান্ত হয়ে শাষকষ্টে ভুগতেছেন বলে তার চিকৎসক জানিয়েছেন। এমপি হারুনের সাথে সিঙ্গাপুরে যাচ্ছেন তার স্ত্রী ও বড় ছেলে নাহিয়ান হারুন।
সন্ধ্যা ৭টায় এয়ার এম্বুলেন্সে করে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হবে বলে জানিয়েছেন এমপি হারুনের এম্বেসেডর রাজাপুর উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মাহমুদ হাসান। তিনি জানিয়েছেন  এমপি হারুনের সুস্থতার কামনায় রাজাপুর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বিকেলে আওয়ামী লীগের কার্যালয়ে মিলাদ ও দোয়া করানো হয়েছে।  বাংলাদেশ আওয়ামী লীগের অংগসংগঠন ও তার পরিবারের পক্ষ থেকে দেশবাসির কাছে তার সুস্থতার জন্য দোয়া কামনা করা হয়েছে। তার অসুস্থতার খবর শুনে হাসপাতালে ছুটে যান আওয়ামীলীগের উপদেষ্টা আমির হোসেন আমু এমপি, তোফায়েল আহম্মেদ এমপি, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেনসহ কেন্দ্রীয় ও তার নির্বাচনী এলাকার নেতা-কর্মীরা।   



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com