banglarchokh Logo

মন্দির ভাঙ্গার খবরটি সত্য নয় :পুজা উদযাপন পরিষদের অভিযোগ পেশ

পাথরঘাটা প্রতিনিধি
বাংলার চোখ
 মন্দির ভাঙ্গার খবরটি সত্য নয় :পুজা উদযাপন পরিষদের অভিযোগ পেশ

সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন ও তার লোকজনের বিরুদ্ধে মিডিয়ায় মন্দির ভাঙ্গার সংবাদ প্রকাশের প্রতিবাদে বরগুনার পাথরঘাটা প্রেসক্লাবে উপজেলা বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ পাথরঘাটা শাখার অভিযোগ পেশ।
সোমবার বিকাল সাড়ে ৫ টায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পাথরঘাটা উপজেলা শাখার সভাপতি অরুন কর্মকার লিখিত বক্তব্যে বলেন,একটি কুচক্রি মহল সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার পায়তারা চালাচ্ছে। আমাদের জানামতে চরদুয়ানীতে কোনো মন্দির ভাঙ্গার ঘটনা ঘটেনি। উপজেলার পূজা পরিষদের সভাপতি অরুন কর্মকার বলেন,পাথরঘাটার সাংবাদিকরা এবং আমরা পুজাপরিষদের নেতৃবৃন্দ খবরটি জানলাম না। বরগুনার সাংবাদিক বন্ধুদের দু একজন আমাদের এমপির নামে একটি নিউজ করে দিলো! আমাদের একজন ন্যয়পরায়ন সৎ এবং ধার্মিক এমপির বিরুদ্ধে এহেনো সড়যন্ত্রের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

এমপি শওকত হাচানুর রহমান রিমন কখনো মসজিদ-মন্দির ভাঙ্গার রাজনীতি করেন না। যে প্রিয়াঙ্কা মিত্র তার মন্দির ভাঙ্গার কথা বলেছেন সেটি এখনও অক্ষত আছে।  আর ওই স্থানটিতে প্রিয়াঙ্কা মিত্র মন্দির স্থাপন করে অবৈধ উপায়ে জমি দখলের অপচেষ্টা চালাচ্ছে বলেও তারা অভিযোগ করেন ।
পুজা পরিষদের সহ সভাপতি সুনীল হালদার বলেন, তাইমুল ইসলাম নামে জনৈক মুসলিম ব্যক্তির সাথে প্রিয়াঙ্কার অবৈধ সম্পর্ক রয়েছে। ওই তাইমুল একজন নেশাখোড়, ইয়াবাসক্ত এবং মাদক ব্যবসায়ী। প্রিয়াঙ্কার আদৌ কোনো জমি নাই। সে পানি উন্নয়ন বোর্ডের জমিতে অস্থায়ী মন্দির নির্মান করে তার দখল নেয়ার পায়তারা চালাচ্ছে।
পুজা পরিষদের সাধারন সম্পাদক রাজীব মৃধা বিটুল বলেন, একজন সৎ ব্যক্তির বিরুদ্ধে এই অপবাদের তীব্র নিন্দা জানাই। পুজা পরিষদের সহ সভাপতি বাসুদেব শীল বলেন,বর্তমান সাংসদের আমলে আমাদের মন্দিরে যে উন্নয়ন হয়েছে, তা আর কোনো আমলে হয়নি। যিনি মন্দিরের উন্নয়নে কাজ করেন,মন্দিরে অনুদান দেন।  তিনি কি করে মন্দির ভাঙ্গেন? আমরা এই সংবাদের প্রতিবাদ জানাই। যে সাংবাদিক বন্ধুরা এই সংবাদটি প্রকাশ করেছেন তাদেরকে বিনয়ের সাথে বলছি আপনারা বিষয়টির অধিকতর তদন্ত করেন তবেই ওখানকার প্রকৃত ঘটনাটি জানতে পারবেন।
উল্লেখ্য,রবিবার দুপুরের দিকে পাথরঘাটার চরদুয়ানী বাজার সংলগ্ন স্লুইজগেটের পাশে মৃত অমূল্য মিত্রের মেয়ে প্রিয়াঙ্কার প্রতিষ্ঠিত মন্দিরটি ভাঙ্গার এবং প্রিয়াঙ্কার পক্ষের লোক তাইমুল ইসলাম নামক এক ব্যক্তিকে মারধরের অভিযোগ করেন বরগুনার সাংবাদিকদের কাছে প্রিয়াঙ্কা। ওই অভিযোগের ভিত্তিতে জাতীয় দৈনিক দেশ রূপান্তর সহ ,বেশক`টি অনলাইন
সংবাদ পোট্রাল নিউজ প্রকাশ করা হয়। ওই ঘটনার প্রতিবাদ করতে আজ (১৩জানুয়ারী) সন্ধায় পাথরঘাটা প্রেসক্লাবে পূজা উদ্যাপন পরিষদ এমন অভিযোগ করে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com