banglarchokh Logo

আড়াইহাজারে শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ

আড়াইহাজার( নারায়ণগঞ্জ) প্রতিনিধি
বাংলার চোখ
 আড়াইহাজারে শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সোমবার রাত ১টার দিকে পুলিশ রাস্তা থেকে উদ্ধার করে আরিফ (১০) নামে স্থানীয় মাদ্রাসার এক শিক্ষার্থীকে। সে স্থানীয় টেগুঁরিয়াপাড়া এলাকার জামাল হোসেনের ছেলে এবং পাঁচানী মাদ্রাসায় লেখাপড়া করছে। রাতে সবার অজানতে সে মাদ্রাসা থেকে পালিয়ে কিছু দূরে একটি ঝোপে লুকিয়ে থাকে।

এ সময় আড়াইহাজার থানার ওসি তদন্ত আমীর হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল রাস্তা দিয়ে যাচ্ছিলেন। এক পর্যায়ে শিশুকে তিনি ঝোপের মধ্যে দেখতে পান। পরে তাকে উদ্ধার করে তার পরিবারের কাছে রাতেই হস্তান্তর করেন। শিশুর বাবা জামাল হোসেন বলেন, আমার ছেলে পাঁচানী মাদ্রাসায় পড়ছে। সে শিক্ষকদের না বলে মাদ্রাসা থেকে পালিয়ে আসে। তবে আমরা জানতাম সে মাদ্রাসায়ই রয়েছে। কিন্তু রাত ১টার দিকে বাড়িতে পুলিশের কয়েক সদস্য ছেলে আরিফকে নিয়ে আসেন। এতে আমি পুলিশ সদস্যদের প্রতি কৃজ্ঞতা প্রকাশ করছি। অপরদিকে আড়াইহাজার থানার ওসি তদন্ত আমীর হোসেন বলেন, প্রতি রাতেই উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ সদস্যরা টহল ঠিকঠাক মতো দিয়ে যাচ্ছি কিনা তা দেখতে হয়। রাতে স্থানীয় টেগুঁরিয়াপাড়া এলাকা দিয়ে যাওয়ার সময় শিশুটিকে ঝোপের মধ্যে দেখতে পাই। পরে তার পরিবারের কাছে রাতেই তাকে হস্তান্তর করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com