banglarchokh Logo

জয়পুরহাট প্রেসক্লাবের নব নির্বাচিত কার্য নির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত

জয়পুরহাট প্রতিনিধি
বাংলার চোখ
 জয়পুরহাট প্রেসক্লাবের নব নির্বাচিত কার্য নির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত

শনিবার জয়পুরহাট প্রেসক্লাবের নব নির্বাচিত কার্য নির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জয়পুরহাট প্রেসক্লাবের নবনির্বচিত সভাপতি এডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল। নতুন ১১ জন প্রসেক্লাবের কর্মকর্তাদেও ফুল দিয়ে বরন করেন পুরানো কর্মকর্তগন এসময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। অভিষেক অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি জয়পুরহাটের সিনিয়র জেলা ও দায়রা জজ এমএ রব হাওলাদার, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক ও জেলা জজ রুস্তম আলী, বিশেষ অতিথি পুলিশ সুপার মোঃ সালাম কবির, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ মনিরুজ্জামান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক ও জেলা জজ রুস্তম আলী, জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, সদর উপজেলা চেয়ারম্যান এসএম সোল্য়ামান আলী, সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায়, জয়পুরহাট প্রেসক্লাবে সাবেক সভাপতি মোস্তাকিম ফাররোখ, সাধারণ সম্পাদক রতন কুমার খাঁ প্রমূখ।
অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক খম আব্দুর রহমান রনি ও সাংবাদিক সাহাদুল ইসলাম সাজু। অনুষ্ঠান শুরু হয় জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে। আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জয়পুরহাটের সিনিয়র জেলা ও দায়রা জজ এমএ রব হাওলাদার বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সকল সাংবাদিকদের দেশ ও সমাজের জন্য কাজ করতে হবে। সরকারের উন্নয়ন কাজের সংবাদ প্রকাশ করতে হবে।হলুদ সাংবাদিকতা বাদ দিতে হবে, সংবাদগুলো হতে হবে বস্তু নিষ্ট। ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ ও সৈ¦রাচার বিরোধী আন্দেলনে সাংবাদিকদের বলিষ্ঠ ভুমিকা ছিলো।তিনি সাংবাদিকদেও ধন্যবাদ জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com